শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আমরণ অনশন চলছে

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৪:১৪ পিএম

সাঁথিয়া উপজেলার নাগডেমড়া ইউনিয়নের সোনাতলা নতুন পাড়া গ্রামে এক প্রেমিকা বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন শুরু করেন মঙ্গলবার সকাল থেকে । আবুল কাশেমের পুত্র হাসান তাকে বিয়ে না করলে সে আত্মহত্যার হুমকিও দিচ্ছে। মেয়েটির আসার খবর পেয়ে মঙ্গলবারেই প্রেমিক হাসান বাড়ি থেকে ছেড়ে চলে গেছেন।

মেয়েটির অভিযোগে জানা যায়, প্রায় ৩ বছর ধরে উপজেলার সোনাতলা গ্রামের আবুল কাশেমের পুত্র হাসানের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রীর (নাম সঙ্গত কারণেই দেয়া হলো না)। হাসানের সাথে। তাকে বিয়ের প্রলোভন দিয়ে প্রেমিকার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে । হাসানের পিতা আবুল কাশেম এই কথার সত্যাতা অস্বীকার করে জানিয়েছেন, প্রেম হতে পারে, তবে বিয়ের আগে তার পুত্র এ ধরণের কাজ করবে না বলে তিনি বিশ্বাস করেন।
প্রেমিকার বাড়ি থেকে হাসানের বাড়িতে কয়েকদিন আগে বিয়ের প্রস্তাব পাঠানো হলে হাসানের পিতা-মাতা এই বিয়েতে অসম্মতি জানান।
এদিকে, হাসান এবং তার অভিভাবক বিয়েতে অসম্মতি জানালে, প্রেমিকা উপায় না দেখে প্রেমিক হাসানের বাড়িতে উপস্থিত হয়ে আমরন শুরু করে এবং আত্মহত্যার হুমকি দেয়।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন আজ বুধবার বিকাল সাড়ে ৩টায় ইনকিলাবের স্টাফ রিপোর্টারকে ঐ এলাকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের উদ্ধৃতি দিয়ে জানান , হাসানের পিতা আবুল কাশেম এই বিয়েতে চেয়ারম্যানের কথায় রাজী হয়েছেন এবং তিনি মেয়েটিকে ইউনিয়ন পরিষদে আসতে বলেছেন। এখানে কাজীর মাধ্যমে সম্মানজনকভাবে বিয়ের ব্যবস্থা করা হবে । পরে বিয়ের অনুষ্ঠান করা যাবে। ওসি জানান, শেষ খবর পাওয়া পর্যন্ত প্রেমিকা এখনও ইউনিয়ন পরিষদে আসেননি । তিনি আরও জানান, নাগডেমরা ইউনিয়নের কতিপয় যুবক এই বিয়েতে তাদের টাকা দিতে হবে বলে দাবী করেছেন ছেলের পিতার কাছে। ছেলের পিতা আবুল কাশেম তাদের বলছেন, ‘ আমি বিয়ে দেবো, অনুষ্ঠান করবো , আবার তোমাদের টাকা দেবো এটা কেমন কথা। ফলে বিলম্বিত হচ্ছে বিয়ে ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন