ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

প্রতিবন্ধী নির্যাতনকারীদের বিচার দাবিতে মানববন্ধন

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বাক ও শ্রবন প্রতিবন্ধী যুবক মনিরুজ্জামান (৩২)’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেপ্তার এবং বিচারের দাবিতে গত শনিবার বিকালে ময়মনসিংহের তারাকান্দার পাগুলী গ্রামে কদমতলি বাজারে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

বালিখা ইউপি চেয়ারম্যান রেজাউল করিম দুদু’র নেতৃত্বে পাগুলী গ্রামের সর্বস্তরের জনগণ এতে অংশ গ্রহণ করে বাক ও শ্রবন প্রতিবন্ধী যুবক মনিরুজ্জামান (৩২)’র উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সন্ত্রাসীদের গ্রেপ্তার ও ঘটনার বিচার দাবি করেন।
মানববন্ধন চলাকালে সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচার দাবি করে বক্তব্য রাখেন, বালিখা ইউপি চেয়ারম্যান রেজাউল করিম দুদু, ইউপি সদস্য আবুল হাশেম, এলাকাবাসী সাইফুল ইসলাম, মোজাম্মেল হক, আব্দুল হক, আবুল কাশেম, মানিক প্রমুখ।

বক্তারা বলেন, পূর্বশত্রুতার জেরে বাক ও শ্রবন প্রতিবন্ধী যুবক মনিরুজ্জামান (৩২)’র উপর হামলা চালিয়ে রামদা দিয়ে তার মাথায় ও শরীরে কুপিয়ে গুরুতর আহত করেছে সুলতান, মাজহারুল, তোফাজ্জল গংরা। এদের অত্যাচারে এলাকার মানুষ শান্তিতে থাকতে পারছেনা। মানুষের উপর সব সময় অত্যাচার, নির্যাতন, হুমকী চালিয়ে যাচ্ছে। আমরা এদের শাস্তি দাবি করছি।

উল্লেখ্য যে, মঙ্গলবার সকালে উপজেলার পাগুলী গ্রামের শিমুলিয়া এলাকায় আঃ রশিদের ছেলে বাক ও শ্রবন প্রতিবন্ধী মনিরুজ্জামান নিজের গরুর ঘাস কাটতে গেলে একই গ্রামের প্রতিবেশী সুলতান, মাজহারুল, রমজান, তোফাজ্জলসহ কয়েকজন তার ওপর হামলা চালায়। রামদা দিয়ে তার মাথায় ও শরীরে কোপাতে থাকে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন