শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নাটোরে আ.লীগ নেত্রীকে বহিষ্কার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

নাটোরে আ.লীগের দলীয় শৃঙ্খলা ভঙ্গ, নৈতিক স্খলন, চাঁদাবাজি, চাকরি দেয়ার নামে টাকা আত্মসাৎসহ বিভিন্ন অভিযোগে জেলা মহিলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আরা শিল্পীকে দলীয় পদ ও সাধারণ সদস্যপদ থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে। গত রোববার শহরের কান্দিভিটুয়া এলাকায় জেলা আ.লীগের অস্থায়ী কার্যালয়ে এক জরুরিসভা শেষে এই বহিস্কারাদেশ ঘোষণা করা হয় এবং অভিযুক্ত নেত্রী শিল্পীর নামে এ সংক্রান্ত চিঠি ইস্যু করা হয়।

নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের এমপি রত্মা আহমেদ এবং জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিউটি আহমেদ স্বাক্ষরিত এক বার্তায় জানানো হয়, গত ১১ সেপ্টেম্বর থেকে নাটোর শহরের সকলের মুখে মুখে শামীম আরা শিল্পীর অবৈধ সম্পর্কের কথা শোনা যায়। পরে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া যায়। আরও জানা যায়, অভিযুক্ত শামীম আরা শিল্পী তার ক্ষমতার দাপট দেখিয়ে নাটোরের বিভিন্ন ব্যক্তির কাছ থেকে চাঁদাবাজি, বিভিন্ন মানুষের নিকট থেকে অর্থ ধার নিয়ে পরিশোধ না করা, চাকরি দেয়ার নামে টাকা আত্মসাৎ, নিজের আত্মীয়দের নিকট থেকে টাকা নিয়ে আত্মসাৎ, সাধারণ মহিলা ও মহিলা আ.লীগ কর্মীদের সাথে দুর্ব্যাবহার ও মানহানীকর কথা বলাসহ নানা অভিযোগ পাওয়া যায়।
সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী স্থায়ীভাবে শিল্পীকে দল থেকে বহিস্কার করা হয়েছে। ভবিষ্যতে তার সাথে কোন সাংগঠনিক সম্পর্ক না রাখতে সকল নেতা ও কর্মীদের পতি আহ্বান জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন