শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পুলিশ প্রশাসনের কালো বিড়ালও তাড়াতে হবে সমাবেশে ইনু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, দুর্নীতিবাজরা রাজনৈতিক দলের কিছু নেতা ও পুলিশ প্রশাসনের ভেতরে লুকিয়ে থাকা কিছু কালো বিড়ালের অশুভ সংযোগে শেখ হাসিনার উন্নয়নের ট্রেনে ঢুকে পড়েছে। এদের এ অশুভ সংযোগ ছিন্ন করতে হবে। পুলিশ প্রশাসনের ভেতরে কালো বিড়াল লুকিয়ে থাকলে সমাজের ভূত দুর্নীতিবাজদের ধ্বংস করা যাবে না, চলমান শুদ্ধি অভিযানও সফল হবে না। সমাজের ভূত দুর্নীতিবাজদের ধ্বংসের পাশাপাশি পুলিশ প্রশাসনের ভেতর লুকানো কালো বিড়াল-সর্ষের ভূতও তাড়াতে হবে।

সুশাসনের জন্য রাজনৈতিক চুক্তির দাবিতে জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদের ১০ দিনব্যাপী ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে বক্তব্য রাখতে গিয়ে গতকাল ইনু এ কথা বলেন। মৎস্য ভবন মোড়ে ঢাকা মহানগর জাসদ কর্তৃক ঢাকা মহানগর পুলিশ কমিশনার বরাবর স্মারকলিপি পেশের আগে এক সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির ভাষণে তিনি আরো বলেন, যে জার্সিই গায়ে থাকুক পুলিশ কোনো দুর্নীতিবাজকে রেহাই দেবে না। সব দুর্নীতিবাজের জায়গা হবে খালেদার পাশে কারাগারে। নজর রাখতে হবে দুর্নীতিবাজরা পালিয়ে বিদেশে থাকা পলাতক দুর্নীতিবাজ সাজাপ্রাপ্ত তারেকের কাছে না পৌঁছায়।

হাসানুল হক ইনু বলেন, দল-মুখ না দেখে অপরাধ দমনে কঠোর হওয়া, মাদক-দুর্নীতি থেকে দূরে থাকা এবং হয়রানি-নির্যাতনের বদলে পুলিশকে জনগণের সেবক হতে হবে। পুলিশ প্রশাসনের দায়িত্ব উন্নয়নের ট্রেন থেকে সমাজের ভূত দুর্নীতিবাজদের ধরে কারাগারে নিক্ষেপ করা। তিনি বলেন, শেখ হাসিনার উন্নয়নের ট্রেনে কোনো দুর্নীতিবাজের জায়গা নেই।

ঢাকা মহানগর জাসদের যুগ্ম সমন্বয়ক নুরুল আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে আরো বক্তব্য রাখেন, জাসদের কার্যকরী সভাপতি অ্যাড. রবিউল আলম, ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক ও জাসদ সহ-সভাপতি মীর হোসাইন আখতার, স্থায়ী কমিটির সদস্য অ্যাড. হাবিবুর রহমান শওকত, ঢাকা মহানগর উত্তর জাসদের সভাপতি ও জাসদের সহ-সভাপতি সফি উদ্দিন মোল্লা, ঢাকা মহানগর পূর্ব জাসদের সভাপতি ও জাসদের সহ-সভাপতি শহীদুল ইসলাম প্রমুখ।

সমাবেশ শেষে ঢাকা মহানগর জাসদের একটি প্রতিনিধিদল দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের পক্ষে অতিরিক্ত পুলিশ কমিশনারের কাছে স্মারকলিপি প্রদান করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন