শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফরিদপুরে বিএনপি কর্মীদের মধ্যে হতাশা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ফরিদপুরে বিএনপির কর্মীদের মধ্যে হঠাৎ হতাশা নেমে এসেছে। গত শনিবার দুপুরের পর থেকেই বিএনপির তৃণমূল নেতাকর্মীদের মাঝে এ হতাশার ভাব দেখা যায়। বিএনপির সাবেক কমিটির এক সহ-সভাপতি জানান, সদ্য বিলুপ্ত কমিটির সভাপতিই আবার আহ্বায়ক কমিটির আহ্বায়ক হচ্ছেন এমন ওড়ো খবর পাওয়া গেছে। ওই নেতা আরো জানান, গত ১০ বছরে সদস্য বিদায়ী সভাপতিকে কোনো আন্দোলন সংগ্রামে মাঠে পাওয়া যায়নি। মাঝে মধ্যে তার নিজ বাড়ির ছাদে ও বাসার সামনে গুটি কয়েক নেতাকর্মী ও ব্যানার নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। ওই ওড়ো খবরে ফরিদপুরে বিএনপির তৃণমূল নেতাকর্মীরা হতাশ হয়ে পড়েছে। বিএনপির সিনিয়র সদস্য সাব্বির খান জানান, নতুন কমিটি হতে হবে নির্ভেজাল। গত ১০ বছরে আ.লীগের সাথে আঁতাত করে হালুয়া-পরোটা খেয়েছেন ও ফরিদপুরের নিউ মার্কেট থেকে দোকান বরাদ্দ নিয়েছেন এদেরকে কোনো অবস্থাতেই কমিটিতে স্থান দেয়া সঠিক হবে না। 

বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও ফরিদপুর বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু জানান, আহ্বায়ক কমিটি হবে হামলা-মামলায় নির্যাতিত ও বেগম খালেদা জিয়ার কারামুক্তির আন্দোলনে যারা মাঠে ছিলেন তাদেরকে নিয়েই শক্তিশালী দুটি কমিটি করা হবে। একটি জেলা কমিটি অপরটি মহানগর কমিটি।
বিএনপির সিনিয়র একাধিক নেতারা জানান, সদস্য বিলুপ্ত হওয়া কমিটির নেতাকর্মীদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হলে আগামী আন্দোলনে ফরিদপুরে বিএনপি কোনো পদক্ষেপে জয়ী হবে না। তাই আমাদের দাবি তৃণমূল ও রাজপথে লড়াকু সৌনিকদের নিয়ে একটি শক্তিশালী কমিটি গঠন করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন