শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে প্রকাশ্যে ১৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ৫:২৭ পিএম

গাজীপুরে দিন দুপুরে গুলি করে ১৬ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনায় ২ দিন অতিবাহিত হয়ে গেলেও পুলিশ এ ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার কিংবা ছিনতাইকৃত টাকা উদ্ধার করতে পারেনি।
রবিবার দুপুরে গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তায় ঢাকা - জয়দেবপুর সড়কের সিয়াম ফিলিং স্টেশনের কাছে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
জানা গেছে,জাপান ট্রোবাকো কোম্পানির মালিক নুরুল হক রতন ৬ জন কর্মচারি নিয়ে তার অফিস থেকে কিছু দুরে পুবালি ব্যাংকে ১৬ লাখ ৪১ হাজার টাকা জমা দেয়ার উদেশ্যে বের হন। সিয়াম ফিলিং স্টেশনের কাছে পৌছা মাত্র ৫/৬ জন ছিনতাইকারী আচমকা তাদের উপর হামলা করে এবং গুলি করে আতংক সৃষ্টি করে ছিনতাইকারীরা টাকা নিয়ে মোটর সাইকেলযোগে জয়দেবপুরের দিকে দ্রুত পালিয়ে যায়। ছিনতাইকারীদের হামলায় জাপান ট্রোবাকোর মালিক নুরুল হক রতন ও তার কম’ চারি সোহেল আহত হয়। এ ঘটনায় ওই দিনই নুরুল হক রতন বাদী হয়ে গাজীপুর মহানগরীর বাসন থানায় অজ্ঞাত ৩/৪জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের ২ দিন অতিবাহিত হয়ে গেলেও পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার কিংবা ছিনতাইকৃত টাকা উদ্ধার করতে পারেনি। তবে পুলিশ জানিয়েছে ছিনতাইকারীদের গ্রেফতার এবং টাকা উদ্ধারে জোর অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন