শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেন্দুয়ায় খাদ্য বান্ধব কর্মসূচীর চাল জব্দ ও ডিলারের কার্যক্রম স্থগিত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ৬:৩৯ পিএম

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের সরাপাড়া বাজারে খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় দুস্থ অসহায় মানুষের জন্য বরাদ্দকৃত ২১ বস্তা সরকারী চাল অন্যত্র বিক্রির চেষ্টাকালে জব্দ করা হয়েছে।


কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম বুধবার দুপুরে সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাত নয়টার দিকে বলাইশিমুল ইউনিয়নের সরাপাড়া বাজারে খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় দুস্থ ও অসহায় মানুষের জন্য বরাদ্দকৃত ২১ বস্তা (প্রায় ১০৫০ কেজি) সরকারী চাল কার্ডধারীদের মাঝে বিতরণ না করে কালোবাজারে বিক্রির চেষ্টা কালে স্থানীয় জনতা তা আটক করে প্রশাসনকে অবহিত করে। খবর পেয়ে আমি কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান ও উপজেলা খাদ্য পরিদর্শক জয়নাল আবেদীনকে সঙ্গে নিয়ে সরাপাড়া বাজার থেকে এসব আটক চাল জব্দ করি।

তিনি আরো জানান, খাদ্য বান্ধব কর্মসূচির ডিলারের কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করা হয়েছে এবং তদন্তের মাধ্যমের বে-আইনীভাবে চাল বিক্রেতা ও ক্রেতাকে চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। জব্দকৃত চাল নিলামে বিক্রয় করে প্রাপ্ত অর্থ সরকারী কোষাগারে জমা করার জন্য উপজেলা খাদ্য নিয়ন্ত্রককে নির্দেশনা দেয়া হয়েছে।

 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন