ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সরকার বিরোধী আন্দোলনে মাওলানা ফজলুর রহমানকে নওয়াজের সমর্থন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৯, ৩:৪৯ পিএম

পাকিস্তানের জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা শাহবাজ শরীফ সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের সাথে কারাগারে সাক্ষাত করে আগামী ২৭ অক্টোবর সরকার বিরোধী বিক্ষোভের কথা জানিয়েছেন।
পাকিস্তানের ডেইলি জংয়ের মাধ্যমে জানা গেছে, দলীয় সূত্র মতে, পিএমএল-এন এর প্রধান শাহবাজ শরীফ পিপিপি চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারের সাথে বৈঠক সম্পর্কে নওয়াজ শরীফকে বিস্তারিত জানিয়েছেন।
বৈঠকে নওয়াজ শরীফ জামিয়তে উলামায়ে ইসলামের (ফ) এর প্রধান মাওলানা ফজলুর রহমানকে বার্তা দেন।
সাক্ষাতে নওয়াজ শরীফ বলেন, আমার বার্তা জেআইআই-এফ প্রধান মাওলানা ফজলুর রহমানকে দিবেন। তিনি যেনো সরকার বিরোধী আন্দোলনে মূল্যবৃদ্ধির বিরুদ্ধে প্রতিবাদ করেন, মুদ্রাস্ফীতি সাধারণ মানুষের পক্ষে বেঁচে থাকা কঠিন করেছে। সরকার জনগণকে সহায়তা করতে ব্যর্থ হয়েছে।
নওয়াজ শরীফ পজিশন ফর ইন্ডিপেন্ডেন্স মার্চের অল পার্টিস কনফারেন্সের (এপিসি) আহ্বানকে সমর্থন করেন। নির্দেশ দিয়েছেন তার দলের সবাই যেনো মাওলানা ফজলুর রহমানের সরকার হটাও আন্দোলনে অংশ নেন।
নওয়াজ শরীফ শাহবাজ শরীফকে আরো বলেন, পিপিপিরও স্বাধীনতার পদযাত্রায় অংশ নেওয়া উচিত, আমার বার্তাটি বিলওয়াল ভুট্টো জারদারিকে দিয়ে দিবেন।
দলীয় সূত্র মতে আরো জানা যায়, শাহবাজ শরীফ সরকার হটাও আন্দোলনে তার দলকে নেতৃত্ব দেওয়ার বিষয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আমার স্বাস্থ্য বেশি ভালো না। ডাক্তার আমাকে আন্দোলনে যেতে নিষেধ করেছেন। আমি যেতে না পারলেও আমার দলের অন্যান্য নেতারা উপস্থিত থাকবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন