শুক্রবার , ৯ জুন ২০২৩, ২৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ যিলক্বদ ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

‘নির্বাচনে ভয় পেয়ে’ বিচারকদের আক্রমণ করছে পিডিএম : ইমরান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান শনিবার পাকিস্তান মুসলিম লীগ - নওয়াজ (পিএমএল-এন) এর সিনিয়র সহ-সভাপতি মরিয়ম নওয়াজের সুপ্রিম কোর্টের (এসসি) বিচারকদের উপর ‘আক্রমণের’ সমালোচনা করে বলেছেন যে, এর পিছনে উদ্দেশ্য হল ‘নির্বাচন থেকে পালাও’।

সাবেক প্রধানমন্ত্রী টুইটারে পিএমএল-এন এর প্রধান সংগঠক মরিয়মেরকে কটাক্ষ করে বলেন, ‘সুপ্রিম কোর্টকে আক্রমণ করে তারা (পাকিস্তান গণতান্ত্রিক আন্দোলন পিডিএম) দেশের ক্ষতি করছে এবং পাকিস্তানে জঙ্গলের আইন নিশ্চিত করছে।’ একটি পৃথক টুইটে, পিটিআই প্রধান পিডিএম-এর বিরুদ্ধে তার তিরস্কার অব্যাহত রেখেছেন এবং বলেছেন যে, জোট দলগুলি ‘নির্বাচনের ভয়ে ভীত’।

‘পিডিএম নেতৃত্ব আমাদেরকে খাইবার-পাখতুনখোয়া এবং পাঞ্জাবের বিধানসভা ভেঙে দিয়ে নির্বাচন করার জন্য চ্যালেঞ্জ করতে দেখেছে! এখন, যখন মোকাবিলা করা হয়, তারা নির্বাচনের ভয় পায়, কারণ তারা জানে যে, তারা ধ্বংস হয়ে যাবে,’ বলেছেন সাবেক প্রধানমন্ত্রী। তিনি যোগ করেছেন যে, ক্ষমতাসীন সরকার ‘সুপ্রিম কোর্টের বিচারকদের অপমান করছে এবং নির্বাচন এড়াতে সংবিধান লঙ্ঘন করতে প্রস্তুত’।

পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) শ্রমিক সম্মেলনে দেয়া এক ভাষণে মরিয়ম ইমরান খান, লেফটেন্যান্ট-জেনারেল (অব.) ফয়েজ হামিদ ছাড়াও সুপ্রিম কোর্টের চার কর্মরত ও সাবেক বিচারপতির বিস্তৃত সমালোচনা করার ঠিক কয়েকদিন পরে পিটিআই চেয়ারম্যান এ মন্তব্য করেছেন। সূত্র : ট্রিবিউন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন