শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেনাপোলের ভবেরবেড় গ্রামে অস্টম শ্রেণীর স্কুল ছাত্রী ধর্ষিত, ধর্ষক আটক

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ৮:২১ পিএম

বেনাপোলের ভবেরবেড় গ্রামে শনিবার রাতে ধর্ষিত হয়েছে অস্টম শ্রেণীর এক স্কুল ছাত্রী। বেনাপোল পোর্র্ট থানা পুলিশ আজ রোববার সকালে স্থানীয় কাগজপুকুর গ্রাম থেকে ধর্ষক সংগ্রাম হোসেন (২৫) কে আটক করেছে পুলিশ।
ধর্ষিতা বেনাপোলের একটি বালিকা বিদ্যালয়ের অস্টম শ্রেণীর ছাত্রী।

আটক ধর্ষক বেনাপোলের ভবেরবেড় গ্রামের মনির হোসেনের ছেলে। সে বেনাপোল পৌর ছাত্রলীগের একজন সদস্য। তার মা একজন কূখ্যাত ইয়াবা ব্যবসায়ী বলে পুলিশ জানায়।

পুলিশও গ্রামবাসীরা জানান, ধর্ষিত স্কুল ছাত্রীকে ধর্ষক সংগ্রামের বোন মুক্তা খাতুন ফুসলিয়ে বাড়িতে এনে তার ভাই সহ একটি কক্ষে ঢুকিয়ে তালাবদ্ধ করে দেয়। সেখানে সংগ্রাম তাকে ধর্ষন করে। ঘটনা জানাজানি হয়ে পড়লে পালিয়ে যায় সংগ্রাম । ঘটনার পরপরই ধর্ষিতার পিতা বাদি হয়ে বেনাপোল পোর্ট থানায় ধর্ষক সহ ৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে রোববার সকালে কাগজপুকুর গ্রামে থেকে তাকে আটক করে।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান, রোববার রাতেই ধর্ষিতার বাবা বেনাপোল পোর্ট থানায় সংগ্রাম সহ তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। পরে ধর্ষিতাকে উদ্ধার করে শারীরিক পরীক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়। বাকি ২ জনকে আটকের জণ্য অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন