শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় বাড়ির সামনে ডাচ্-বাংলার এজেন্টকে গলা কেটে হত্যা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১১:২৬ এএম | আপডেট : ৩:৫৭ পিএম, ৭ অক্টোবর, ২০১৯

রোববার রাত সাড়ে ১২ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজার থেকে বাড়ি ফেরার পর ওই এজেন্টের নিজ বাড়ির সামনের উঠানে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।
নিহত ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট ও ব্যবসায়ী হলেন, উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মোঃ মজিবুল হক মোল্লার বড় ছেলে মোঃ আলাউদ্দিন মোল্লা(৩৮)। সে ৪ সন্তানের জনক। তার ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট এর পাশাপাশি , বিকাশ, রকেট, সার, কীটনাশক ব্যাবসায়ী ছিলেন।
প্রতিবেশী আমিনুল ইসলাম শামীম জানান, রোববার রাতে এজেন্ট ও ব্যবসায়ী আলাউদ্দিন গলায় হাত ধরে আমার বাড়িতে দৌড়ে আসে। প্রথমে আমি ভয় পেয়ে যাই। তার সারা শরীরের রক্তমাখা ছিল। একপর্যায়ে আমি ডাক চিৎকার শুরু করলে তার স্ত্রীসহ ছেলে-মেয়ে ও স্থানীয়রা ঘর থেকে বের হয়ে আসে। পরে মোটরসাইকেল যোগে মনপুরা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।
মনপুরা সদর হাসপাতালের টি এইচ ও ডাঃ মাহমুদুর রহমান জানান, হাসপাতালে আসার আগেই মৃত্যু হয়।

মনপুরা থানার ওসি ফোরকান আলী জানান, এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি, তবে জিজ্ঞাাদের জন্য ওই ব্যবসায়ীর কর্মচারী দিবাকর চন্দ্রকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে থানায় মামলা প্রক্রিয়াধীন । লাশের ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন