ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

সৈয়দপুরে চেতনানাশক খাইয়ে অটোরিকশা ছিনতাই

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:০৪ এএম

নীলফামারীর সৈয়দপুর শহরে গতকাল বৃহস্পতিবার দিনেদুপুরে যাত্রীবেশে এক চালককে চেতনানাশক দ্রব্য খাঁইয়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশা ও নগদ ১৭ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। অসুস্থ অবস্থায় আবু বক্কর সিদ্দিক (২০) নামের অটোরিকশার ওই চালককে উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাষকান্দর মাঝাপাড়ার মো. আব্দুল আউয়ালের ছেলে আবু বক্কর সিদ্দিক। তিনি গতকাল বৃহসপতিবার সকাল আনুমানিক ৮টার দিকে নিজস্ব ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে প্রতিদিনের মতো বাড়ি থেকে বের হন। সকাল ১০টার দিকে সৈয়দপুর শহরের পাঁচমাথা মোড় থেকে বিমানবন্দর যাওয়ার কথা বলে যাত্রীবেশে পাঁচজন ছিনতাইকারী তাঁর অটোরিকশায় উঠে। এরপর পথিমথ্যে ছিনতাইকারীর দল ওই অটোরিকশা চালককে খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে কিছু খাইতে দেয়। আর ছিনতাইকারী দলের দেওয়া ওই খাবার খেয়ে অটো রিকশা চালক আবু বক্কর সিদ্দিক অবচেতন হয়ে পড়েন।

এরপর ছিনতাইকারীরা তারা আবু বক্কর সিদ্দিকের অটোরিকশাটি এবং তার পকেটে থাকা নগদ ১৭ হাজার টাকা নিয়ে তাকে সৈয়দপুর উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারী অফিসের পেছনে ফেলে রেখে সটকে পড়ে। সেখানে দীর্ঘ সময় অটোরিকশাচালক আবু বক্কর সিদ্দিক অবচেতন অবস্থায় পড়ে থাকেন। পরবর্তীতে বিকাল সাড়ে ৫টার দিকে সেখানে এক ব্যক্তি প্র¯্রাব করতে গিয়ে এক কিশোরকে পড়ে থাকতে দেখেন। এরপর লোকজনের সাহায্যে সেখান থেকে তাকে সৈয়দপুর উপজেলা পরিষদ কার্যালয়ের প্রধান ফটকে সামনে নিয়ে এসে রাখা হয়। পরে অটোরিকশা চালকের মোবাইল ফোন থেকে তাঁর পরিবারের সদস্যদের খবর দেয়া হয়। এরপর পরিবারের সদস্যরা খবর পেয়ে দ্রæত ছুঁটে এসে অটোরিকশা চালক আবু বক্কর সিদ্দিককে উদ্ধার সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন