ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

খেলাধুলা

শেখ কামাল ক্লাব কাপের লোগো উন্মোচন ও ড্র শুক্রবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৯, ৮:৪১ পিএম

চট্টগ্রাম আবাহনীর আয়োজনে এবং সাইফ পাওয়ারটেকের পৃষ্ঠপোষকতায় শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্ট শুরু হচ্ছে ১৯ অক্টোবর থেকে। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হওয়া এই টুর্নামেন্টে আটটি দল অংশ নিচ্ছে। এর মধ্যে ৫টি বিদেশী ও ৩টি স্থানীয় ক্লাব। টুর্নামেন্টকে সামনে রেখে এর লোগো উম্মোচন করা হবে শুক্রবার। রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে আয়োজিত এ অনুষ্ঠানেই টুর্নামেন্টের গ্রুপ নির্ধারণের জন্য ড্র অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি।

টুর্নামেন্টের তৃতীয় আসরে অংশ নেয়া দলগুলো হলো- বাংলাদেশের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস, রানার্সআপ ঢাকা আবাহনী লিমিটেড ও আয়োজক চট্টগ্রাম আবাহনী, ভারতের দুই ক্লাব মোহনবাগান এসি ও চেন্নাই সিটি এফসি এবং মালয়েশিয়ার টেরেঙ্গানু এফসি, মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব ও লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি। আট দল দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে। দুই গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল সেমিফাইনালে উঠবে। ২৭ অক্টোবর দুই সেমিফাইনাল এবং ২৯ অক্টোবর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার মহাখালীর রুপায়ন সেন্টারে এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের চুড়ান্ত লাইন-আপ উপস্থাপন করেন শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের প্রধান সম্বন্বয়ক ও চট্টগ্রাম আবাহনীর সহ-সভাপতি তরফদার মো: রুহুল আমিন। এসময় তিনি বলেন, ‘আমরা টুর্নামেন্টে উঁচু মানের ক্লাবগুলোকে অন্তর্ভুক্ত করেছি, তুখোড় প্রতিদ্বন্দ্বিতায় ভাস্বর হবে এবারের শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ।’ সাইফ পাওয়ারটেকের এই কর্ণধার যোগ করেন, ‘চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামকে আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠানের জন্য পরিপুর্ণ ভাবে তৈরী করা হচ্ছে। ফ্লাডলাইট, মাঠ গ্যালারি সব খানেই চলছে ব্যাপক সংষ্কার কাজ। আশা করছি টুর্নামেন্ট শুরুর আগেই ঝকঝকে ভেন্যুতে রূপান্তরিত হবে এম এ আজিজ স্টেডিয়াম।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন