ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

সোনাইমুড়ীতে মাদকসেবনে ৭ জনের জরিমানাসহ ৩ মাসের কারাদন্ড

সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম

সোনাইমুড়ীতে ৭ মাদক সেবনকারীকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। গতকাল বৃহস্পতিবার সকালে মাদক সেবনের অভিযোগে তাদেরকে নিজ বাড়ি থেকে আাটক করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আমিশাপাড়া ও দেওটি ইউপির বিভিন্ন এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট টিনা পাল এবং জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মো. আনোয়ারুল হকের নেতৃত্বে অভিযান চালিয়ে ৭ মাদক সেবনকারীকে তাদের নিজ বাড়ি থেকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদকদ্রব্য সেবনের সরঞ্জাম পাওয়া যায়।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট টিনা পাল ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৭ মাদক সেবনকারী প্রত্যেককে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫শ’ টাকা করে জরিমানা করেন।

আটককৃতরা হলো, উপজেলার নয়া রাজা রামপুর গ্রামের ওবায়দুল হকের ছেলে অহিদ উল্যাহ (৪০) বিহিরগাঁও গ্রামের আলী আকবরের ছেলে বেলাল হোসেন (৪০) বারাহিনগর গ্রামের মৃত ছৈয়দুর রহমানের ছেলে মামুন (২৮) তার সহোদর হুমায়ুন কবির (৫২) রুহুল আমিন নগর গ্রামের তাজুল ইসলামের ছেলে ফয়সাল (২২) একই গ্রামের লুৎফুর রহমানের ছেলে সাজু (৪০) ও মৃত নাদরের জামানের ছেলে আজাদ (৪০)।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন