সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ষড়যন্ত্রকারীদের আ.লীগে জায়গা নেই

সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি

মো. আবু শহীদ, ফুলবাড়ি (দিনাজপুর) থেকে | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

যারা দলকে নিয়ে ষড়যন্ত্র করে ও দলকে ব্যবহার করে নিজের স্বার্থ হাসিলে ব্যস্ত থেকেছে তাদেরকে বাদ দিয়ে প্রকৃত ত্যাগী নেতাদের নিয়ে গঠিত হবে আ.লীগ। গত বৃহস্পতিবার সন্ধ্যায় দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার পৌর শাখা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী অ্যাড. মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি উল্লিখিত কথাগুলো বলেন।

তিনি বলেন, কিছু ব্যক্তি আছে যারা সব সময় ক্ষমতাসীন দলে থাকতে চায়, তারা ক্ষমতাসীন দলে এসে দলকে ব্যবহার করে অপকর্ম করে। আর তাদের সেই অপকর্মেও জের শেষে দলকে টানতে হয়। এজন্য তিনি তার নির্বাচনী এলাকা ফুলবাড়ি ও পার্বতীপুরে বর্নচোরাদের বাদ দিয়ে প্রকৃত ত্যাগী নেতা-কর্মিদের নিয়ে আ.লীগের নতুন কমিটি গঠন করার আহবান জানিয়ে বলেন, আ.লীগে আর কোন বর্নচোরাদের জায়গা হবেনা। একজন নেতা তৈরি হতে দীর্ঘদিন সময় লাগে, অনেক ধৈর্য্য ও ত্যাগের বিনিময়ে তৈরি হয় একজন নেতা, কিন্তু নষ্ট হতে এক সেকেন্ড সময়ও লাগে না। দলের প্রকৃত ত্যাগী কর্মীরা দলের শক্তির অপব্যবহার করে না, কারণ তারা বঙ্গবন্ধুর আদর্শকে অন্তরে ধারণ করে।

ফুলবাড়ি সরকারি কলেজ সংলগ্ন উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা আ.লীগের সভাপতি মো. হায়দার আলী শাহ সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুলের সঞ্চালনায় আয়োজিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, উপজেলা আ.লীগের যূগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ডাবলু, সদস্য সৈয়দ মেহেদী হাসান রুবেল, পৌর আ.লীগের সভাপতি আলহাজ্ব কামরুজ্জামান শাহ কামরু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. নীরু সামসুন্নাহার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম মওলা রঞ্জু।

এছাড়াও বক্তব্য রাখেন পৌর যুবলীগের সভাপতি তানভীর আহমেদ, সাধারণ সম্পাদক মো. সবুজ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমিত শীল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মানিক হোসেন, যূগ্ম সাধারণ সম্পাদক গোলাম আজম, পৌর ছাত্রলীগের সভাপতি মুশফিকুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, ফুলবাড়ি সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি নাসিম মাহমুদ প্রমুখ।
গত ৮ বছর পর অনুষ্ঠিত হলো ফুলবাড়ি পৌর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এর আগে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ড কমিটি গঠনের পর অনুষ্ঠিত হলো এই ত্রি-বার্ষিক সম্মেলন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন