ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

রানীশংকৈলে আ.লীগের সংঘর্ষে আহত ১৫

রানীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে ইউনিয়ন আ.লীগের বর্ধিত সভায় অসংলগ্ন বক্তব্যকে কেন্দ্র করে আ.লীগ নেতকর্মীদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে কমপক্ষে ১৫ জন।

জানা যায়, গত শনিবার সন্ধ্যায় উপজেলার ১নং ধর্মগড় ইউনিয়নের কাউন্সিল দাখিল মাদরাসা মাঠে ইউনিয়ন সভাপতি জেলা পরিষদের সদস্য আবুল কাসেমের সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় আলোচনাকালে উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদের অসংলগ্ন বক্তব্য দেয়ায় নেতাকর্মীরা ক্ষুদ্ধ এবং উত্তেজিত হয়ে ওঠে। একপর্যায় সংঘর্ষ বেধে যায়। এমন অভিযোগ করেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। তিনি বলেন, তাকে উদ্দেশ্য করে এসব বক্তব্য দিয়েছেন।

এ প্রসঙ্গে সভার সভাপতি আবুল কাসেম বলেন, ভারপ্রাপ্ত সম্পাদক তাজউদ্দীন আহম্মদের রাজনৈতিক বক্তব্যে আ.লীগের পরাজিতের কারণ ব্যাখা করার সময় পরিকল্পিতভাবে মুন্নার সমর্থনকারীরা বর্ধিত সভায় হামলা চালায়। সংঘর্ষে আহত হয় প্রায় ১৫ জন এবং ভাঙচুরে ক্ষতি হয়েছে প্রায় ৬০ হাজার টাকার চেয়ার টেবিল।

এসময় জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজনসহ তার লোকজন ঘটনার পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পরে বর্ধিত সভার কার্যক্রম শুরু হয়। সভায় উপস্থিত ছিলেন, সাবেক মহিলা এমপি সেলিনা জাহান লিটা, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন, উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক সইদুল হকসহ স্থানীয় আ.লীগের নেতাকর্মীরা।

ওসি আ. মান্নান বলেন, এঘটনাকে কেন্দ্র করে থানায় কোন মামলা বা অভিযোগ দায়ের হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন