ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পুলিশের সদস্য ইয়াবা কিনতে গিয়ে ধরা খেলো!

পুলিশের সদস্য ইয়াবা কিনতে গিয়ে ধরা খেলো! | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ১২:৫০ পিএম

ঠাকুরগাঁওয়ে ইয়াবা কেনার সময় স্থানীয়দের হাতে ধরা পড়ার অভিযোগ উঠেছে মোশাররফ হোসেন নামে সদর থানার এক কনস্টেবলের বিরুদ্ধে। ওই সময় তাকে পিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করা হয়। গতকাল রোববার রাত ১১টায় সত্যপীর ব্রিজ এলাকায় ঘটেছে এমন ঘটনা।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান জানান, এ ঘটনায় অভিযুক্ত কনস্টেবল মোশাররফকে ক্লোজড করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাত ১০টা দিকে পুলিশ কনস্টেবল মোশাররফ শহরের সত্যপীর ব্রিজ এলাকায় এক ব্যক্তির কাছে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করতে যায়। সে সময় তার সঙ্গে ওই ব্যক্তির বাকবিতণ্ডা হয়। এতে স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে ওই পুলিশ সদস্যকে ধরে ফেলে। এ সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে পিটুনি দিয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে ওই কনস্টেবলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভির হাসান জানান, ঘটনাস্থল থেকে ওই পুলিশ সদস্যকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত পুলিশ সদস্য মোশাররফ দাবি করেন, ঘটনাটি সত্য নয়।

এর আগে গত ২৩ জুন ঠাকুরগাঁও পীরগঞ্জ থানা আবাসিক কোয়ার্টার থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ ঠাকুরগাঁও কোর্টের এসআই হেলাল প্রামানিক ও পরিচ্ছন্নকর্মী মানিককে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
সচেতন জনতা ১৪ অক্টোবর, ২০১৯, ২:২১ পিএম says : 0
রখ্খক যদি হয় ভখ্খ *শর্ষের মধ্যে যদি থাকে ভূত * যারে দিয়ে ভুত ছাড়াবো , তারে যদি পায় ভূতে।তবে আমরা যাবো কোথায়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন