ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

বুরগী-মিয়াবাজার সড়কের বেহাল দশা : দুর্ভোগ চরমে

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

চাঁদপুরের কচুয়ার পালগিরি বাসস্ট্যান্ড হতে বুরগী-মিয়ারবাজার সড়কে ৩ কি.মি. অংশে বেহাল দশায় পরিণত হয়েছে। ফলে ওই এলাকার জন সাধারনসহ স্কুল, কলেজে পড়–য়া শিক্ষার্থীরা সীমাহীন কষ্টের মধ্যে দিয়ে প্রতিনিয়ত যাতায়াত করছে।
জানা গেছে, কচুয়া উপজেলা প্রকৌশলী (এলজিইডি) অধিদপ্তরের আওতাধীন ২০১৫-২০১৬ অর্থবছরে প্রায় ২০ লক্ষ টাকা ব্যয়ে রাস্তাটি সংস্কার করা হয়। নির্মানের ক’বছর যেতে না যেতেই সামান্য বৃষ্টি হলে বড়-বড় গর্ত সৃষ্টি হয়ে যান চলাচল দূরের কথা পায়ে হেটে চলা কষ্টকর হয়ে পড়েছে।

পালগিরি বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: বিল্লাল হোসেন জানান, এ রাস্তা দিয়ে রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ,রহিমানগর বাজার,পালগিরি বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়সহ আশে পাশের অন্তত ২০ গ্রামের মানুষ যাতায়াত করে থাকে। কিন্তু রাস্তাটি ভেঙ্গে যাওয়ায় চরম দূর্ভোগের মধ্যে পড়তে হচ্ছে এলাকাবাসী। বিশেষ করে শিক্ষার্থী ও অসুস্থ রোগীরা এই সড়ক দিয়ে চলাচল করতে মারাত্মক সমস্যায় পড়তে হয়।

কচুয়া উপজেলা প্রকৌশলী কার্যালয়ের এসও মো. কামাল হোসেন জানান, রাস্তাটি একাধিক স্থানে ভেঙ্গে যাওয়ায় আমরা সরেজমিনে গিয়ে পরিমাপ করে দ্রুত রাস্তাটি সংস্কারের জন্য প্রস্তাবনা পাঠিয়েছি ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন