বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

অভয়নগরে রংমিস্ত্রির গলাকাটা গলিত লাশ উদ্ধার

অভয়নগর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

যশোরের অভয়নগর থানা পুলিশ মেসার্স সরকার গ্রæপের নওয়াপাড়ার গুয়াখোলাস্থ বাড়ির নিচতলার পানির রিজার্ভ ট্যাংকির ভেতর থেকে হাবিবুর রহমান হাবিব (৪০) নামের এক রং মিস্ত্রীর হাত-পা বাধা অবস্থায় গলাকাটা গলিত লাশ উদ্ধার করেছে।

পুলিশ জানায়, বাড়ির মালিকের সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার বেলা আড়াইটার সময় মেসার্স সরকার গ্রæপের মালিক, বিশিষ্ট পাথর ব্যবসায়ী আলমগীর সরকারের নওয়াপাড়ার গুয়াখোলাস্থ সাততলা ভবনের নিচতলার পানির রিজার্ভ ট্যাংকির ভেতর থেকে রং মিস্ত্রী হাবিবুর রহমানের গলাকাটা গলিত লাশ উদ্ধার করা হয়। নিহত রং মিস্ত্রী হাবিবুর রহমান বরিশাল জেলার নলছিটি গ্রামের মৃত আবদুল আজিজ খাঁর বড় ছেলে। নিহত রং মিস্ত্রীর ছোট ভাই ইউসুফ আলী জানান, তার ভাই হাবিবুর রহমান গত বুধবার থেকে নিখোঁজ এবং তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ ছিল। কে বা কারা তার ভাই হাবিবকে হাত-পা বেঁধে, গলা কেটে নৃশংসভাবে হত্যা করেছে। বিষয়টি সম্পর্কে বাড়ির মালিক, বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর সরকার জানান- দীর্ঘদিন ধরে ৪-৫ জনের একটি দলের রংয়ের মিস্ত্রীরা তার বাড়িসহ আশ-পাশ এলাকায় রংয়ের কাজ করে থাকে। মিস্ত্রীরা রংয়ের কাজ শেষে তারা তার ওই বাড়িতে এসে রাত যাপন করে।

গতকাল শনিবার দুপুরে বাড়ির আশ-পাশের লোকজন পঁচা গন্ধ পেয়ে আমাকে জানালে, আমি তাৎক্ষণিকভাবে বিষয়টি থানা পুলিশকে জানাই। থানা পুলিশ ঘটনাস্থলে এসে গলাকাটা অবস্থায় ওই রং মিস্ত্রীর লাশ উদ্ধার করে।

অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, ব্যবসায়ী আলমগীর সরকারের সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে এসে গলাকাটা লাশটি উদ্ধার করে যশোর মর্গে পাঠিয়েছি। কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। মামলার প্রস্তুতি চলছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
মঠবাড়িয়ায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার
মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা
পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ অর্থ আত্মসাৎ মামলায় ১বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আনোয়ার হোসেন হাওলাদার (৬৭) কে গত শুক্রবার সন্ধ্যায় গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আনোয়ার উপজেলার দেবীপুর গ্রামের মৃত: হাকিম হাওলাদারের ছেলে।

থানা সূত্রে জানা যায়, বিদেশ পাঠানোর নামে টাকা আত্মসাত করায় ২০১১ সালের জিআর ১০৬/১১ মামলায় পিরোজপুর যুগ্ন দায়রা জজ আদালত-২ এর বিচারিক হাকিম গোলাম ফারুক ২/২/১৬ তারিখ আসামি আনোয়ারকে তার অনুপস্থিতিতে ১ বছরের কারাদন্ড ও ৩ লাখ ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দেন। পলাতক সাজাপ্রপ্ত আসামি আনোয়ারকে গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার দেবীপুর গ্রাম থেকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান মিলু জানান, গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক আসামি আনোয়ার দীর্ঘদিন পালিয়ে ছিল গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার তাকে গ্রেফতার করা হয়। তাকে গতকাল শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Abdur Rahman ১৯ অক্টোবর, ২০১৯, ১০:২৭ পিএম says : 0
আমার কাকারে কে খুন করেছে এটা আপনারা খুজে বের করেন আমি আমার কাকা হত্তার বিচার চাই আপনারা আমায় ইমেল করবেন আমি বিদেশে থেকে এই মৃত্তুর ঘটনা শুনে থাকতে পারছি না
Total Reply(0)
Abdur Rahman ১৯ অক্টোবর, ২০১৯, ১০:২৭ পিএম says : 0
আমার কাকারে কে খুন করেছে এটা আপনারা খুজে বের করেন
Total Reply(0)
Abdur Rahman ১৯ অক্টোবর, ২০১৯, ১০:২৮ পিএম says : 0
কঠিন বিচার চাই আমি
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন