ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

বর্তমান সরকার শিক্ষাবান্ধব

ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

চট্টগ্রাম-১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের এমপি প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেছেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। তাই শিক্ষা ব্যবস্থার অবকাঠামোগত উন্নয়নে সরকার বদ্ধপরিকর।
তাছাড়া বিগত দিনে কলাউজানের যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। সামনে আরো উন্নয়ন হবে ইনশাআল্লাহ। এলাকার সার্বিক উন্নয়নে সবাইকে সম্মিলিতভাবে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, কলাউজানের অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠান বিভিন্ন আলেম ওলেমার নামে নামকরণ করা হয়েছে। তাই কলাউজানের প্রতি আমাদের আলাদা সুদৃষ্টি আছে এবং ভবিষ্যতেও থাকবে।

গতকাল লোহাগাড়ার কলাউজান শাহ রশিদিয়া ফাজিল মাদরাসার একাডেমিক ভবন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। শাহ রশিদিয়া মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ আ ন ম নোমান ও আওয়ামী লীগ নেতা আবদুল জব্বার-এর যৌথ সঞ্চালনায় মাদরাসা গর্ভনিং বডির সহ-সভাপতি আলহাজ সাইফুদ্দিন হাসান’র সভাপতিত্বে উক্ত সভায় আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথি আ.লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য রিজিয়া রেজা চৌধুরী।

এতে আরো উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক সালাহউদ্দিন হিরু, কলাউজান ইউপি চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু, আমিরাবাদ ইউপি (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান এস এম ইউনুছ চৌধুরী, রশিদিয়া মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আবু বকর, মাওলানা গোলাম রসুল কমরী, আওয়ামী নেতা মিয়া মুহাম্মদ শাহজাহান, উপজেলা যুবলীগ আহবায়ক জহির উদ্দিন, মহিলা মেম্বার জেসমিন আক্তার প্রমুখ।
সভা শেষে সদ্য প্রয়াত কলাউজান ইউপির সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী শাহাব উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করা হয়। তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা গোলাম রসুল কমরী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন