ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের সম্মতি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী: আ স ম রব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ৫:৩১ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। এ বিষয়ে অনুমতির জন্য সোমবার সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করলে মন্ত্রী তাতে সম্মতি দেন। ফলে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের নেতৃত্বে ফ্রন্টের শীর্ষ নেতারা খুব শিগগিরই বিএনপি চেয়ারপার্সনের সঙ্গে দেখা করবেন।
বেলা ৩টায় জাতীয় ঐক্যফ্রন্টের একটি প্রতিনিধি দল স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে দেখা করেন। এ প্রতিনিধি দলে ছিলেন জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, বিকল্প ধারার মহাসচিব নুরুল আলম ব্যাপারী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফেরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া প্রমুখ।
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে আ স ম আবদুর রব বলেন, খালেদা জিয়ার সঙ্গে দেখা করার বিষয়ে আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। মন্ত্রী আমাদের দেখা করার সম্মতি দিয়েছেন। তবে আমরা কোন তারিখে দেখা করবো তা এখনও চূড়ান্ত হয়নি।
এদিকে ২২ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে আবরার হত্যার প্রতিবাদে ঐক্যফ্রন্টের পূর্ব ঘোষিত সমাবেশের অনুমতি মেলেনি বলে জানান আবদুর রব। তিনি বলেন, সমাবেশ করা আমাদের নাগরিক ও সাংবাধিনাকি অধিকার। সেই অধিকার আমরা এখনও পাইনি। তবে আমাদের পরবর্তী করণীয় কি হবে তা আলোচনা করে সিদ্ধান্ত নেবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন