ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মোরেলগঞ্জে অগ্নিকাণ্ডে তিন দোকান পুড়ে ছাই

ক্ষতিগ্রস্ত ঘর মালিক পেল চেক আর ঢেউ টিন

মোরেলগঞ্জ(বাগেরহাট)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ৪:০৭ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দোকান ঘর মালিক ঘর তোলার জন্য পেল ঢেউটিন আর চেক। বুধবার দুপুরে ক্ষতিগ্রস্ত দোকান মালিক রেজাউল করিম খানের হাতে ঢেউটিন ও ৯ হাজার টাকার চেক প্রদান করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. কামরুজ্জামান মিন্টু।

উপজেলা চত্বরে ওই ঢেউটিন ও চেক প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ কে এম আজিজুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নাসির আহম্মেদ।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. কামরুজ্জামান মিন্টু জানান, মোরেলগঞ্জ পৌর শহরের কেজি স্কুল সংলগ্ন সড়কে ভয়াভহ এক অগ্নিকান্ডে রেজাউল করিমের ৩টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে ঘর মালিক রেজাউল করিম খানকে জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা ও ঢেউটিন প্রদান করা হয়েছে।

প্রসঙ্গত, বাগেরহাটের মোরেলগঞ্জে গত ২২ অক্টোবর দিবাগত রাত ২টার দিকে সাবরেষ্ট্রি অফিস সংলগ্ন হাওলাদারের ফার্নিচারের দোকান, লেপ তোষক ব্যবসায়ী কুদ্দুস তালুকদারের তুলার গুদাম ও কামাল খলিফার তুলার গুদামে ভয়াবহ অগ্নিকান্ডে দুটি তুলার গুদাম ও একটি ফার্নিচারের দোকান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ও বাগেরহাটের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে কাজ করে। এতে ঘর মালিক রেজাউল করিম খানসহ ওই তিন ব্যবসায়ীর কমপক্ষে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তারা দাবি করেছেন।

মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেসন কর্মকর্তা সঞ্জয় কুমার দেবনাথ জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা হচ্ছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন