শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

প্রধানমন্ত্রীর উপহারের ফ্ল্যাট পেলেন তিন ক্রীড়াবিদ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ৭:৫৪ পিএম

ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেওয়া ফ্ল্যাটের কাগজপত্র বুঝে পেয়েছেন বাংলাদেশের তিন স্বর্ণজয়ী ক্রীড়াবিদ সাঁতারু মাহফুজা খাতুন শিলা, শ্যুটার শাকিল আহমেদ ও ভারোত্তোলক মাবিয়া আক্তার সিমান্ত। বৃহস্পতিবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিন ক্রীড়াবিদের হাতে তিনটি ফ্ল্যাটের দলিল তুলে দেন। মাবিয়া আক্তার সিমান্ত এশিয়ান জুনিয়র ভারোত্তোলন চ্যাম্পিয়নশিপে খেলার জন্য উত্তর কোরিয়ায় থাকায় তার বাবা ফ্ল্যাটের দলিল বুঝে নেন। তবে ক্রীড়াবিদরা প্রধানমন্ত্রীর উপহার ফ্ল্যাটের কাগজপত্র বুঝে পেলেও অন্দরমহলের সাজসজ্জা বাকি থাকায় এখনি তারা সেখানে উঠতে পারছেন না।

স্বর্ণজয়ী ক্রীড়াবিদদের জন্য রাজউক উত্তরায় ফ্ল্যাট তৈরি করলেও টাকার জন্য তা এতোদিন বুঝে পাননি। এ নিয়ে শিলা, মাবিয়া ও শাকিলরা দৌড়াদৌড়ি করেও সফল হননি। অবশেষে বিষয়টি প্রধামন্ত্রীর কানে গেলে তিনি দ্রুত ক্রীড়াবিদদের ফ্ল্যাট বুঝিয়ে দেয়ার ব্যবস্থা করেন। তবে উত্তরায় রাজউকের নয়, ক্রীড়াবিদদেরকে ফ্ল্যাট দেয়া হয়েছে মিরপুর-১৫ নম্বরে। এগুলো গণপূর্তমন্ত্রণালয়ের ফ্লাট। এর আগে শিলা-মাবিয়া-শাকিলরা আবেদন করেছিলেন তাদের ফ্ল্যাট যেন উত্তরার পরিবর্তে অন্য কোথাও দেয়া হয়। তাই তাদের মিরপুর-১৫ নম্বরে ফ্ল্যাট দেয়া হয়েছে।

প্রধানমন্ত্রীর উপহারের ফ্লাট পেয়ে দারুণ খুশি দেশসেরা শ্যুটার শাকিল আহমেদ। তিনি বলেন,‘প্রধানমন্ত্রী আমাদেরকে ফ্ল্যাট বুঝিয়ে দিয়েছেন। তবে ভেতরের সাজসজ্জা বাকি থাকায় আরও একমাস সময় লাগবে ফ্ল্যাটে উঠতে। কাল (শুক্রবার) গণপূর্ত মন্ত্রীসহ কর্মকর্তারা যাবেন ফ্ল্যাট দেখতে।’ তিনি যোগ করেন, ‘মমতাময়ী প্রধানমন্ত্রী আমাদের খোঁজ খবর নেন। কোন সমস্যা হলে উনাকে জানাতে বলেন। এছাড়া তিনি আশ্বাস দিয়েছেন, নেপাল এসএ গেমসে যারাই স্বর্ণপদক জিতবে, তাদের জন্যও পুরস্কার থাকবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন