শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ইটভাটা শ্রমিককে নির্যাতন করার অভিযোগ

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

লক্ষ্মীপুরের কমলনগরে মো. রুবেল (২৮) নামে এক ইটভাটা শ্রমিককে শারীরিকভাবে নির্যাতন করার অভিযোগ ওঠেছে পাশ্ববর্তী সদর উপজেলা লাল মিয়ার ছেলে মো. কোরবান আলী মাঝির বিরুদ্ধে। ভাটা শ্রমিক যেন নির্যাতনের প্রতিবাদ না করতে পারে এজন্য আদালতে তার বিরুদ্ধে উল্টো ষড়যন্ত্র মামলা করে তাকে ফাঁসানোর হুমকি দেন বলে জানান ভুক্তভোগী রুবেল। গত বুধবার রাতে এ ঘটনা ঘটে। গতকাল বৃহস্পতিবার ভুক্তভোগী রুবেল বাদী হয়ে কমলনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এমন ঘটনায় স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার তোরবগঞ্জ এলাকার হাঁসআলাগো গোপ্টায় পূর্ব থেকে ওঁতো পেতে থাকা লাল মিয়ার ছেলে মো. কোরবান আলী তার সাঙ্গপাঙ্গ নিয়ে মো. কামাল, মালেকসহ চার থেকে পাঁচজন লোক রুবেলের উপর সন্ত্রাসী কায়দায় অতর্কিত হামলা চালায়। এ সময় তার সঙ্গে থাকা নগদ ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে বেধড়ক পিটিয়ে জনসম্মুখে মেরে ফেলে যায়। পরে গুরুতর আহত রুবেলকে স্থানীয়রা উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্্ের ভর্তি করেন।

অভিযোগ অস্বীকার করে মো.কোরবান আলী মাঝি জানান, আমি রুবেলের থেকে কিছু টাকা পাওনা। পাওনা টাকা চাওয়া তার সাথে আমার তর্ক বির্তকে চড়থাপ্পর দেই।

কমলনগর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আবছার জানান, ইটভাটা শ্রমিককে নির্যাতনের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন