শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কিশোরগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

কিশোরগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম


কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ৬নং কাঠখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলামের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে কাঠখাল ইউনিয়ন ছাত্রলীগ।

গতকাল বৃহস্পতিবার কিশোরগঞ্জ জেলা পাবলিক লাইব্রেরিতে এ সংবাদ সম্মেলন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন কাঠখাল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. কামরুল হাসান।

কামরুল হাসান জানান, বর্তমান ৬নং কাঠখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম বিভিন্নভাবে সরকারের টাকা আত্মসাৎ করে আসছে। যা প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। চেয়ারম্যান তাজুল আ.লীগের নেতাকর্মীদের হুমকি দিয়ে ভয় ভীতি দেখাচ্ছেন। সে আ.লীগের কোন লোক নয়। সে ভাটি এলাকায় একটি সন্ত্রাসী বাহীনি তৈরি করেছে। এ সন্ত্রাসী বাহিনী দিয়ে হাওরে মাদক স¤্রাজ্য তৈরি করেছে। সে নিজেও ইয়াবা আসক্ত। ইয়াবা ছাড়া তার দিন কাঠে না। এছাড়াও বিভিন্ন সময় এলাকায় যাত্রার মেয়ে এনে অশালীন নৃত্য পরিবেশন করে এলাকার পরিবেশ নষ্ট করে আসছে। এর একটি ভিডিও ক্লিপও রয়েছে। সে অবৈধ আদম ব্যবসার সাথেও জড়িত রয়েছে। এ বিষয়ে জেলা প্রশাসকের নিকট একটি অভিযোগ জমা দেওয়া হয়েছে।

লিখিত বক্তব্য পাঠ শেষে ছাত্রলীগ সভাপতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়ে বলেন, এই দুর্নীতিবাজ চেয়ারম্যানকে গ্রেফতার করে ক্যাসিনো স¤্রাটদের মতো আইনের আওতায় আনা হোক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন