শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে যুবদলের সমাবেশে পুলিশের লাঠির্চাজ, গ্রেফতার ৪

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৯, ৫:৪০ পিএম

ময়মনসিংহে সংগঠনের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মহানগর যুবদলের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে এক পুলিশ সদস্য। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ টিয়ারসেল ও ফাঁকা গুলি নিক্ষেপ করে লাঠির্চাজ করে। এ ঘটনায় মহানগর যুবদলের সাধারন সম্পাদক জোবায়ের হোসেন শাকিল, সহ ৪ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত অন্যরা হলেন- যুবদল কর্মী সাকিব, শরীফ, সাখাওয়াত, হৃদয় ও আরিফ।
রবিবার দুপুরে ময়মনসিংহ নগরীর হরিকিশোর রায় রোডস্থ দক্ষিণ জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় যুবদল নেতা-কর্মীদের মধ্যে গ্রেফতার আতংক বিরাজ করছে।
দলীয় সূত্র জানায়, রবিবার দুপুর ১২টার দিকে জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রুকনুজ্জামান সরকার রোকন ও সাধারন সম্পাদক অ্যাড.দিদারুল ইসলাম রাজুর নেতৃত্বে দলীয় কার্যালয় এলাকায় র‌্যালী ও সমাবেশ করে যুবদল। এরকিছুক্ষন পর মহানগর যুবদলের সমাবেশের শেষের দিকে সভাপতি-সম্পাদকের কর্মীদের উত্তেজনা সৃষ্টি হলে সংর্ঘষ সৃষ্টি হয়। এক পর্যায়ে ইট-পাটকেল নিক্ষেপ শুরু হলে এক পুলিশ সদস্য আবু হানিফ(৩০) আহত হয়। এ সময় পরিস্থিতি সামাল দিতে পুলিশ লাঠিচার্জ ও টিয়ার গ্যাস নিক্ষেপ করলে নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। তবে অপ্রত্যাশিত এ সংঘর্ষের ঘটনায় প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচী পালনে বেকাদয় পড়ে যান জেলা উত্তর যুবদলের নেতা-কর্মীরা। পরে তারা দক্ষিণ জেলা বিএনপি কার্যালয়ের ভেন্যু পরিবর্তন করে নগরীর চরপাড়া এলাকায় সংগঠনের সভাপতি ভিপি শামছুল হক শামছুু এবং সাধারন সম্পাদক রবিউল করিম বিপ্লবের নেতৃত্বে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী করেছে জেলা উত্তর যুবদল।
কোতয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় মহানগর যুবদলের সাধারন সম্পাদক জোবায়ের হোসেন শাকিলসহ ৪ নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে। তবে গ্রেফতারকৃত অন্যদের নাম পরে বলা যাবে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps