বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মনোনয়ন দাখিলের সময় গণ্ডগোল, পুলিশের লাঠিচার্জ

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৭:২৯ পিএম

 চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের মনোননিত প্রার্থী রুহুল আমিন ছাড়া আর কেউই মনোনয়ন পত্র দাখিল করেন নি। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে তিনি জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিলের কাছে তার মনোনয়ন পত্র দাখিল করেন।

সরজমিনে দেখা যায় নির্বাচন অফিসে গিয়ে দেখা যায়; চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রুহুল আমিনের লোকজন নির্বাচন অফিসের প্রধান গেটের সামনে দলবল নিয়ে দাড়িয়ে ছিল। যারা ব্যাগ কিংবা কোর্টফাইল নিয়ে নির্বাচন অফিসের ভিতরে প্রবেশ করেছে তাদের সবাইকে তল্লশি করছে ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা।

আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মনোনয়ন পত্র দাখিলের সময় আওয়ামীলীগের দুগ্রুপে রুহুল আমিন ও আব্দুল হাকিম গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় অতিরিক্ত পুলিশ মোতায়েন লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এর পরপরই জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী রুহুল আমিনের সাথে গোপনে কথা বলে গণ্ডগোলের ঘটনার জের টানেন। পরে সাংবাদিকদের প্রশ্নোত্তরে আব্দুল হাকিম বিষয়টি অস্বিকার করে নেন।

এদিকে সাংবাদিকদের সাথে কথা বলর সময় রুহুল আমিন তিনি জনগণের পাশে থাকার আশ্বাস দিয়ে বলেন; ' প্রধানমন্ত্রী আমায় মনোনয়ন দিয়েছে, আমি কৃতঙ্গ। সবাইকে মিলে মিশে থাকতে হবে। আমাদের সাথে দলের কোন নেতাকর্মীর সাথে গণ্ডগোল হয়নি।'

জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান অভিযোগের কথা গুলো স্বিকার করে বলেন; ' আমাকে একজন অভিযোগ দিয়েছে, সেই অভিযোগের ভিত্তিতে পুলিশকে ব্যবস্থা নিতে বলেছি। এছাড়াও জেলা নির্বাচম অফিসের দরজা সবার জন্য উম্মুক্ত। পুলিশ শুধু চেক করতে পারবে, বাহিরের কেউ তল্লাশি করতে পারবেনা।'

তিনি আরও বলেন; জেলা পরিষদের চেয়ারম্যান পদে চারজন মনোনয়ন পত্র তুললেও জমা দিয়েছেন মাত্র ১ জন। এছাড়াও সংরক্ষিত আসনে ৬ জন, এছাড়াও সাধারণ সদস্য পদে মোট ২৯ জন মনোনয়ন দাখিল করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন