ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

সাটুরিয়ায় বৃদ্ধা খুন, গ্রেফতার ২

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার উত্তর রৌহা গ্রামে মসজিদে জমি দেয়া নিয়ে বিরোধের জের ধরে গত রোববার সন্ধ্যায় জোছনা বেগম (৬০) নামে এক বৃদ্ধা খুন হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত জোছনা বেগম ওরফে লাল জান বেগম উপজেলার দরগ্রাম ইউনিয়নের উত্তর রৌহা গ্রামের আ.লতিফের স্ত্রী। আটককৃতরা হচ্ছে একই গ্রামের হিম্মত আলীর পুত্র মজিবর রহমান ও মতিয়ার রহমান।
জানা যায়, উপজেলার উত্তর রৌহা গ্রামে একটি মসজিদের কাছাকাছি আরেকটি নতুন মসজিদ নির্মাণের জন্য জোছনা বেগমের দেবর ভাসুরেরা জমি দান করেছে। সেখানে জমি দেওয়ার জন্য জোসনা বেগমের পরিবারকেও চাপ দেয়া হয়। এ বিষয়টি নিয়ে সন্ধ্যার পর উভয়ের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে গুরুতর ভাবে আহত হয় জোসনা বেগম। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
সাটুরিয়া থানার ওসি মতিয়ার রহমান মিঞা বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পুত্র বাদি হয়ে মজিবর রহমান, মতিয়ার রহমান, আবুল হোসেন ও জুয়েলকে আসামি করে মামলা দায়ের করেছে। এদের মধ্যে মজিবর রহমান ও মতিয়ার রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন