ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

জঙ্গিবাদ ও মাদকমুক্ত দেশ গড়তে দাওয়াত ও তাবলীগের বিকল্প নেই -ফুলবাড়িয়ায় মুফতি মুনির উদ্দিন

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় বাংলাদেশ আহলে হাদিস তাবলীগে ইসলামের কেন্দ্রীয় ২৭ তম ৩দিন ব্যাপী তাবলীগী ইজতেমা আম বয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে। উদ্বোধন করেন সংগঠণটির কেন্দ্রীয় আমীর মুফতি মুনির উদ্দিন। আম বয়ানে তিনি বলেন, বাংলাদেশ থেকে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক নির্মূলে প্রতিটি মহল্লায় তাবলীগ করতে হবে। জঙ্গীবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে কুরআন হাদিসের দাওয়াত ও তাবলীগের কোন বিকল্প নেই।

গত বুধবার রাত ৯ টায় কুরআন হাদীসের প্রকৃত দাওয়াত এর মাধ্যমে জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে সামাজিকভাবে জনমত সৃষ্টি করতে হবে। ইসলাম ধর্মে সন্ত্রাস ও জঙ্গিদের কোন স্থান নেই। জঙ্গিরা ইসলাম ও দেশের শত্রু। মানুষ হত্যা করে কেউ জান্নাতে যাবে দূরের কথা জান্নাতের ঘ্রাণও পাবে না।

এ ব্যাপারে পবিত্র কুরআনে বলা হয়েছে যদি কোন ব্যক্তি কাউকে হত্যা করে সে সমস্ত মানব জাতিকেই ধ্বংস করলো। আমরা দাওয়াত ও তাবলীগের মাধ্যমে সারা বাংলার ৬৮ হাজার গ্রামে যুব সমাজের মাঝে সকল ধর্মের অনুসারীদের মাঝে অবস্থানের সমপ্রীতির বার্তা পৌছে দিতে বদ্ধপরিকর। দাওয়াত তাবলীগের কাজে যুব সমাজকে সবচেয়ে বেশি প্রাধান্য দিয়ে থাকি। কেননা যুবকরাই হচ্ছে আগামী দিনের সোনার বাংলা গড়ার মূল হাতিয়ার। আর পৃথিবীতে যত বিপ্লব সাধিত হয়েছে যুব সমাজের মাধ্যমেই হয়েছে। আজ সেই যুবকদের বিপথগামী করে মাদকাসক্ত বানানো হচ্ছে । মাদক একটি পরিবারের ভবিষ্যৎই ধ্বংস করেনা মাদক দেশকে সমৃদ্ধশালী হওয়ার অগ্রযাত্রা থামিয়ে দেওয়ার প্রধান প্রতিবন্দকতা সৃষ্টি করে। প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, আরও ছিলেন, কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল ক্বারী আব্দুল মজিদ, মারকাজ মসজিদের খতিব মাওলানা তালেব উদ্দিন, রংপুর বিভাগীয় আমীর মাওলানা মাহতাব আকন্ধ, বরিশাল বিভাগীয় আমীর আলআমিন, ইসহাক আলী, খলিলুর রহমান, ফিরোজ বিন জামাল, আফাজ উদ্দিন, মুক্তিযোদ্ধা শাহজাহান প্রমুখ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন