ঢাকা, বুধবার , ২০ নভেম্বর ২০১৯, ০৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

বেতাগী (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বরগুনার বেতাগীতে পরিত্যক্ত পুকুর থেকে তামিমা আক্তার (৭) নামে ১ম শ্রেণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় উপজেলার ছোট মোকামিয়া গ্রামের হাফেজ উসমান গনির পরিত্যক্ত পুকুর থেকে এ লাশ উদ্ধার করা হয়। স্থানীয়দের ধারণা তাকে ধর্ষণের পরে হত্যা করে পুকুরে ফেলা হয়েছে।

নিহত শিশু তামিমা আক্তার উপজেলার মোকামিয়া ইউনিয়নের ছোট মোকামিয়া গ্রামের মো. শহিদুল হাওলাদারের মেয়ে ও মাছুয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর ছাত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ১ম শ্রেনীর শিক্ষার্থী তামিমা সকালে স্কুলে যায়। দুপুরে স্কুল ছুটি হলেও বাড়ি ফিরতে দেরি দেখে তার বাবা শহীদুল ইসলাম হাওলাদার এলাকার লোকজনকে নিয়ে খোঁজা খুঁজি শুরু করে। কোনো সন্ধান না পেয়ে এলাকায় মসজিদে মসজিদে মাইকিং করে। এক পর্যায়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্থানীয় বাসিন্ধারা পুকুরে তামিমার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত ৭টায় লাশটি উদ্ধার করে। তার স্কুল ব্যাগ, পরিধান করা সালোয়ার, মাথায় পরিধান করা স্কার্ফ, হাতে থাকা কাগজে মোড়ানো আচার আলাদা আলাদা স্থান থেকে পুলিশ শনাক্ত ও আলামত হিসেবে সংরক্ষণ করে। এ ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য সাব্বির (১৫) নামে ১জনকে আটক করা হয়েছে। সে একই গ্রামের বাসিন্ধা সাইদ মল্লিকের ছেলে।

মোকামিয়া ইউপি চেয়ারম্যান মো. মাহবুবুল আলম সুজন বলেন, আলামত দেখে মনে হচ্ছে শিশুটিকে ধর্ষণের পর পরিকল্পিতভাবে হত্যা করে পরিত্যক্ত পুকুরে ফেলা হয়েছে।

বেতাগী থানার ওসি (তদন্ত) জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা পাঠানো হয়েছে। হত্যা মামলার প্রস্তুতি চলছে।
ঘটনার পরপরই উপজেলা চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান, উপজেলা নির্বাহী অফিসার মো. রাজীব আহসান ও বেতাগী পৌরসভার মেয়র এ বি এম গোলাম কবির ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন