ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

কোম্পানীগঞ্জে বিএনপির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম


কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি, বসুরহাট পৌরসভা বিএনপি এবং অঙ্গসংগঠনের নব-গঠিত কমিটির সংবাদ সম্মেলন হয়েছে। উপজেলার বসুরহাট পৌরসভার আরডি শপিং মলের নির্ঝর কনভেনশন সেন্টারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। গত বুধবার দিনগত রাত সাড়ে ৮টায় সংবাদ সম্মেলনে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া ৩৫২দিন ধরে জেলে।

১ দিনের জন্যও মাঠে নামেননি পদ বঞ্চিতরা। আমাদের দলের পদ প্রত্যাশী কিছু বিপদগামী, পথভ্রষ্ট লোক পুলিশি প্রটেকশনে সরকারি দলের এজেন্ডা বাস্তবায়নের জন্য বসুরহাট বাজারে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন। আমাদের প্রিয় নেতা ব্যারিস্টার মওদুদ আহমেদ অত্যান্ত দলীয় গঠনতন্ত্র মোতাবেক ৩ মাস ধরে তৃণমূল নেতাকর্মীসহ সকলের সাথে আলাপ আলোচনা করে এ কমিটি ঘোষণা করেছেন।
আগের কমিটি যেভাবে হয়েছে এ কমিটিও সেভাবে হয়েছে। আমরা বঞ্চিতদের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সংবাদ সম্মেলনে ছিলেন, উপজেলা বিএনপির নব-গঠিত কমিটির সভাপতি কামালউদ্দিন চৌধুরী, বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি আবদুল মতিন লিটন, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, যুবদলের সভাপতি ফজলুল কবির ফয়সল, সাধারণ সম্পাদক জাহেদুর রহমান রাজন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সামছুদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক সামছুল আলম রিপুল, ছাত্রদলের সভাপতি আতোয়ার হোসেন পাবেল, সাধারণ সম্পাদক আরিফুল হক আরিফ প্রমুখ।

এদিকে গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার বসুরহাট বাজারের রহমান মার্কেটে পুরাতন কমিটির পদ বঞ্চিতরা এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির পুরাতন কমিটির সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার বলেন, আমরা আমাদের নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের কাছে চেয়েছিলাম তৃণমূল নেতাকর্মীদের মতামত নিয়ে সম্মেলনের মাধ্যমে উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের কমিটি গঠন করা হোক।
কিন্তু তিনি তৃণমূলের মতামত উপেক্ষা করে সম্মেলন না করে একক সিদ্ধান্তে ঢাকায় বসে একটি চিঠির মাধ্যমে কমিটি ঘোষণা করেন। তার এ কমিটি ঘোষণা করা গঠনতন্ত্র বিরোধী। এ কমিটি জেলা বিএনপি অনুমোদন দেন নেই।
আমাদের আগের কমিটিই বহাল রয়েছে। আগের কমিটিই দলীয় কার্যক্রম চালিয়ে যাবে। এ সময় আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া, বিএনপি নেতা হুমায়ুন কবির পলাশ, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির পুরাতন কমিটির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, রামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনসার উল্যাহ প্রমুখ।
এ ব্যাপারে, নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি জানান, আমি আমার ব্যক্তিগত কাজে ঢাকায়। তাছাড়া আমাদের নেতা ব্যারিস্টার মওদুদ আহমদ যে কমিটি ঘোষণা করেছেন, সে ব্যাপারে আমাদের কোন দ্বিমত নাই।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন