শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তাড়াশে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

সিরাজগঞ্জের তাড়াশে স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তাড়াশ উপজেলা আ.লীগ। গতকাল রোববার সকালে তাড়াশ উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
লিখিত বক্তব্যে উপজেলা আ.লীগের সভাপতি মো. আব্দুল হক বলেন, গত ১৫ নভেম্বর তাড়াশ সদর ইউনিয়নের চেয়ারম্যান বাবুল শেখ স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ড. আব্দুল আজিজের বিরুদ্ধে সংবাদ সম্মেলনে যে তথ্য পরিবেশন করেছেন তা মিথ্যা ও বিভ্রান্তিকর ।
লিখিত সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, ড. আব্দুল আজিজের সততা ও গুনাবলীর জন্য শেখ হাসিনা তাকে বাংলাদেশ আ.লীগের দলীয় মনোনয়ন দিয়েছিলেন। তিনি নির্বাচিত হয়ে রায়গঞ্জ-তাড়াশ এলাকায় দলকে সুসংগঠিত করেছেন। বাংলাদেশ সরকারের উন্নয়ন কর্মকান্ডে সুন্দরভাবে নেতৃত্ব দিয়ে তিনি এ সংসদীয় আসনকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার সুনাম নষ্ট করার জন্য চেয়ারম্যান বাবুল শেখ সংবাদ সম্মেলনে বিভ্রান্তিকর তথ্য উপস্থাপন করেছেন।

সংবাদ সম্মেলনে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, সিনিয়ন সহ-সভাপতি মির্জা আকবার আলী মাস্টার, সাংগঠণিক সম্পাদক শাহিনুর আলম লাবু, প্রমুখ।


বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার
সিরাজগঞ্জের তাড়াশে ইয়াসিন আলী (৭০) নামের এক বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ। গতকাল রোববার সকালে উপজেলার নওগাঁ ইউনিয়নের ভাটরা গ্রামের খোলাবাড়িয়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে পাশের উল্লাপাড়া উপজেলার আলিয়াপুর গ্রামের মৃত আগর আলীর ছেলে।
নিহতের ছেলে শফিকুল ইসলামের অভিযোগ, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তার বৃদ্ধ বাবাকে গলা কেটে হত্যা করা হয়েছে।
এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মাহবুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন