ঢাকা, বৃহস্পতিবার , ২৩ জানুয়ারী ২০২০, ০৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

আশাশুনিতে গৃহবধূকে হত্যা স্বামী-শাশুড়ি গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ৫:২৭ এএম

সাতক্ষীরায় যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী ও শ্বাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের ডুমুরপোতা গ্রাম থেকে গৃহবধূ স্বপ্না রানী মন্ডলের (২০) লাশ উদ্ধারের পর তাদেরকে গ্রেফতার করে পুলিশ। স্বপ্না রানী একই উপজেলার খাজরা ইউনিয়নের ফটিকখালী গ্রামের পরিমল মন্ডলের মেয়ে এবং ডুমুরপোতা গ্রামের মৃত সনাতন সরকারের ছেলে প্রশান্ত সরকারের স্ত্রী। এ ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন, স্বামী প্রশান্ত সরকার ও শ্বাশুড়ি সবিতা সরকার।
নিহত স্বপ্না রানী মন্ডলের কাকা শ্যামল কুমার মন্ডল সাংবাদিকদের জানান, যৌতুকের দাবিতে তার ভাইজি স্বপ্নাকে প্রায়ই নির্যাতন করতো স্বামী প্রশান্ত ও শ্বাশুড়ি সবিতা সরকার। এরই জের ধরে বুধবার রাতে তাকে মারপিট করে গুরুতর আহত করে। একপর্যায়ে বৃহস্পতিবার ভোরে সে মারা যাওয়ার পর তার মুখে বিষ ঢেলে আত্মহত্যার অপপ্রচার দেয়। তিনি আরো জানান, তার গায়ে মারপিটের একাধিক চিহ্ন রয়েছে।
আশাশুনি থানার ওসি আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ইতোমধ্যে নিহত গৃহবধূর স্বামী প্রশান্ত সরকার ও শ্বাশুড়ি সবিতা সরকারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন