বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে বিএনপি নেতা আকন কুদ্দুস গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ৬:৪২ পিএম

বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল উত্তর জেলা শাখার সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমানকে পুলিশ গ্রেফতার করেছে। শনিবার বেলা ৩ টায় বরিশাল মহানগরীর নাজিরের পুল এলাকা থেকে তাকে গ্রেফতার করে কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক সমিরন মন্ডল। এসআই সমিরন মন্ডল জানান, ২০১৩ সালে বরিশাল মেট্রোপলিটন এলাকার বিমানবন্দর থানায় নাশকতা ও পুলিশের কাজে বাঁধা দেয়ার অভিযোগে দায়ের হওয়া মামলার প্রধান আসামি আকন কুদ্দুসুর রহমান। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। ২০১৩ সালের ২৭ নভেম্বর শতাধিক বিএনপি নেতাকর্মীকে আসামী করে মামলাটি দায়ের করেছিলেন বিমানবন্দর থানার তৎকালীন এসআই আবুল খায়ের।

সমিরন মন্ডল জানান, গ্রেফতারের পরপরই আকন কুদ্দুসুর রহমানকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট পলি আফরোজের আদালতে নেওয়া হলে তিনি কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আকন কুদ্দুসুর রহমান শনিবার দুপুরে বরিশাল নগরীর অশ্বিনী কুমার হল সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত জেলা ও মহানগর বিএনপির প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন। তার সঙ্গে থাকা বিএনপি দলীয় সাবেক সাংসদ আবুল হোসেন খান জানিয়েছেন, প্রতিবাদ সভা শেষে বাসায় ফেরার পথে আকন কুদ্দুসকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন