শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সৈয়দপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার যোগদান

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

নীলফামারীর সৈয়দপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ যোগদান করেছেন। গত বৃহস্পতিবার বিকেলে তিনি আনুষ্ঠানিকভাবে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বভার গ্রহণ করেন। উপজেলা পরিষদ মিলনায়তনে বিদায়ী ও নবাগত উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব অর্পণ ও গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন সভাপতিত্ব করেন।
বক্তব্য দেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার এস. এম. গোলাম কিবরিয়া ও নবাগত নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ। উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বভার অর্পণ ও গ্রহন অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা সহকারি কমিশণার (ভূমি) পরিমল কুমার সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকীসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সৈয়দপুরের নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ বিদায়ী উপজেলা নির্বাহী আিফসার এস. এম. গোলাম কিবরিয়ার স্থলাভিষিক্ত হলেন। বিদায়ী ইউএনও এস. এম. গোলাম কিবরিয়াকে রেলপথ মন্ত্রণালয়ে বদলী করা হয়েছে।
নবাগত ইউএনও মো. নাসিম আহেমদ সৈয়দপুর উপজেলা নির্বাহী আিফসার হিসেবে তার দায়িত্ব কর্তব্য যথাযথভাবে পালনের জন্য সকলের দোয়া ও সার্বিক সাহায্য-সহযোগিতা কামনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন