শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

পদ্মা ব্যাংক-এলআইসি চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ৭:০৯ পিএম

‘তিন বছর মেয়াদী সুপার ফাস্ট ডিপোজিট স্কিম’ নিয়ে এসেছে চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড। নতুন আকর্ষণীয় এই প্রোডাক্টটির সঙ্গে যুক্ত হয়েছে এলআইসি এর বিমা পলিসি। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) পদ্মা ব্যাংক লিমিটেড-এর গুলশানস্থ হেড অফিসে দুই পক্ষের মধ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এই প্রোডাক্টের আওতায় প্রারম্ভিক আমানতের বিপরীতে গ্রাহকরা সর্বোচ্চ ৫ লাখ টাকা পর্যন্ত বিমা সুবিধা পাবেন।

পদ্মা ব্যাংক লিমিটেড এর পক্ষে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু এবং লাইফ ইন্স্যুরেন্স কর্পোরেশন অব বাংলাদেশ (এলআইসি)-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা অরুপ দাসগুপ্ত চুক্তিতে সই করেন।

মো. এহসান খসরু বলেন, তিন বছর মেয়াদী সুপার ডিপোজিট স্কিমের সঙ্গে বিমা পলিসি যুক্ত হওয়ায় আরো বেশি সুরক্ষিত হয়েছে গ্রাহকদের অর্থ। ব্যাংকিং খাতে নতুন মাত্রা যোগ করার প্রয়াস আমাদের। আগামীতে আরো নতুন নতুন আকর্ষণীয় প্রোডাক্ট গ্রাহকদের উপহার দিতে কাজ করছে পদ্মা ব্যাংক।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপ ব্যবস্থাপনা পরিচালক এবং চিফ অপারেটিং অফিসার মো. সাহাদাৎ হোসেন, রিকভারি হেড সাবিরুল ইসলাম চৌধুরী, সিএফও শরিফুল ইসলাম-সহ দুই প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

লাইফ ইন্স্যুরেন্স কর্পোরেশন (এলআইসি) একটি বহুজাতিক প্রতিষ্ঠান এবং বাংলাদেশ ছাড়াও বিশ্বের ১৫টি দেশে ৩৬ কোটি গ্রাহককে বিমা সেবা দিয়ে আসছে এই প্রতিষ্ঠানটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন