বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

‘দ্যা পাওয়ার অব উইমেন অ্যাওয়ার্ড’ পেয়েছেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ৭:১৮ পিএম

বাংলাদেশের অন্যতম নারী উদ্যোক্তাদের সংগঠন ‘নারী উদ্যোক্তা বাংলাদেশ’-এর (ওয়েব) উদ্যোগে পদ্মা ব্যাংক ‘দ্যা পাওয়ার অব উইমেন অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত হয়েছে রাজধানী ঢাকার লা মেরিডিয়ান হোটেলে। চিত্রনায়িকা অপু বিশ্বাস পেয়েছেন ‘দ্যা পাওয়ার অব উইমেন অ্যাওয়ার্ড’। তার হাতে ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ সরকারের যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (এমপি), নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সভাপতি এবং প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি ও নারী উদ্যোক্তা বাংলাদেশের প্রতিষ্ঠাতা রুপা আহমেদ।

‘দ্যা পাওয়ার অব উইমেন অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে সফল নারী উদ্যোক্তা ও গুণীজনদের সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, ফরাজী হাসপাতালে চেয়ারম্যান ডা. আনোয়ার ফরাজী ইমন, টেলিভিশন চ্যানেল ৭১-এর সিনিয়র নিউজ প্রেজেন্টার ফারজানা করিমসহ অনেকে।

অপু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্রিয় কমলা’। তার হাতে এখন তিনটি নতুন সিনেমা আছে। সিনেমাগুলো হচ্ছে- ‘ছায়াবৃক্ষ’, ‘ঈসা খাঁ’ এবং ‘প্রেম প্রীতির বন্ধন’। ‘ছায়াবৃক্ষ’ সিনেমার শুটিং ইতোমধ্যে শেষ করেছেন। ‘ঈসা খাঁ’ সিনেমার শুটিং শেষের পথে। ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার কয়েকটি দৃশ্যের কাজ বাকি আছে।

এছাড়া অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এ ছাড়াও ওপার বাংলায় ‘শটকার্ট’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ সিনেমার গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Shamima Mondal . ২৮ নভেম্বর, ২০২১, ৮:১৯ পিএম says : 0
Congratulations to Bangladesh ???????? one of talented actress Apu Bishas for her award " The power of woman " . The movie name " Prio Kamala - Loving Kamala or favorite Kamala is a great movie . And actress did a excellent job with power of her acting . Inside the movie - She did lip sing about Tagore's song. It was a great acting & connected with emotional feelings . Thank you so much to actress .
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন