শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

পদ্মা ব্যাংকের ঢাকা দক্ষিণ জোনের গ্রাহক সমাবেশ ও পদ্মা ‘প্রয়োজন’ ঋণের আনুষ্ঠানিক উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ৫:৫৪ পিএম

গ্রাহকদের জন্য পদ্মা প্রয়োজন ঋণ সেবা চালু করল পদ্মা ব্যাংক লিমিটেড। এছাড়া গাড়ি, বাড়ি এবং পার্সোনাল ঋণ সেবাও আনুষ্ঠানিকভাবে চালু করা হলো। আজ (শনিবার) রাজধানীর ধানমন্ডির বিজিবি হলে পদ্মা ব্যাংক লিমিটেডের ঢাকা দক্ষিণ জোনের উদ্যোগে গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভায় আনুষ্ঠানিকভাবে পদ্মা প্রয়োজনের সঙ্গে বাকি ঋণ সেবাগুলোর মোড়ক উন্মোচন করা হয়। এছাড়া অটোমেটেড চালান সিস্টেমের (এ-চালান)উদ্বোধন করা হয়।

পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.এহসান খসরু প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য দেন এবং আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন “পদ্মা প্রয়োজন” ঋণের। বিশেষ অতিথি ছিলেন উপ ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী।

ব্যক্তিগত সেভিংস,পদ্মাবতী, পদ্মা প্রতিদিন একাউন্টে ন্যুনতম পাঁচ হাজার টাকা ব্যালেন্স থাকলেই মিলবে ‘প্রয়োজন’ লোন। সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত এই ঋণ পাওয়া যাবে। মাসিক কিস্তি প্রতি হাজারে মাত্র ৯০/- টাকা। পরিবারের যে কেউ একজন গ্যারান্টর হলেই চলবে। নিয়মিত ঋণ পরিশোধ করে পরবর্তী বছর পাওয়া যাবে বর্ধিত হারে ঋণ নেয়ার সুবিধা।

শুধু মাত্র পদ্মাব্যাংকের ওপর আস্থা রাখায় গ্রাহকদেরকে সম্মান জানানোর জন্য এবং তাদের প্রয়োজনে পাশে থাকার জন্য ব্যতিক্রমী এই ঋণ সেবা চালু করা হয়েছে বলে জানান ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.এহসান খসরু। আস্থা নিয়ে পদ্মা ব্যাংকের সঙ্গে থাকায় গ্রাহকদের ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। গ্রাহকদের আস্থা এবং বিশ্বাসকে পুজি করেই এগিয়ে চলার রসদ পায় পদ্মা ব্যাংক, বলে মন্তব্য করেন এহসান খসরু। আগামীতে এভাবেই আস্থা নিয়ে ব্যাংকের পাশে থাকার অনুরোধ করেন তিনি। ব্যাংকের বিনিয়োগ, রেমিট্যান্স, আমানত ও রিকভারিতে সফলতার পাশাপাশি পদ্মা-ওয়ালেট, পদ্মা আই ব্যাংকিং-সহ ব্যাংকের বিভিন্ন আধুনিক প্রোডাক্ট গ্রাহকদের সামনে তুলে ধরেন তিনি। এছাড়াও সাধারণ মানুষ ও গ্রাহকদের কল্যাণে নিয়োজিত থাকার জন্য উপস্থিত কর্মকর্তা ও কর্মচারীদের নির্দেশনা দেন এহসান খসরু।

আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পদ্মা ব্যাংক এর চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন ও আলম,সিএফও মো. শরিফুল ইসলাম। এছাড়া গ্রাহকদের উদ্দেশ্য শুভেচ্ছা বক্তব্য দেন ইউনডিপির বাংলাদেশের কান্ট্রি ইকোনোমিস্ট ড. নাজনীন আহমেদ। এই সময় তিনি পদ্মা প্রয়োজন-সহ অন্যান ঋণ সেবাগুলোর প্রশংসা করে বলেন, সময়োপযোগী এই পণ্যগুলো গ্রাহকদের চাহিদাপুরণে অনেক বেশি ভূমিকা রাখবে।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংক-এর মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, এসইভিপি হেড অফ আরএএমডি অ্যান্ড ল’ ফিরোজ, বিজনেস হেড খন্দকার জীবানুর রহমান-সহ ব্যাংকের অন্যান্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকরা।

সরকারী সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Rifat hassan bhuyan ২১ নভেম্বর, ২০২১, ১১:০০ পিএম says : 0
খুবই সুন্দর একটি উদ্যোক নিয়েছে পদ্মা ব্যাংক।এই ঋিন নিতে হলে কিকি কাগজপত্র লাগবে?আর কতদিনের মধ্যে এই ঋিন পাওয়া যাবে?
Total Reply(0)
মোঃ আনোয়ার হোসেন ২১ ডিসেম্বর, ২০২১, ১০:৪৩ পিএম says : 0
Good
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন