শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে পূর্ব বিরোধদের জেরে দু-পক্ষের সংঘর্ষে আহত ১৫

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ৮:২৪ পিএম

সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধদের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অনন্ত ১৫জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। (০৭ শনিবার বিকেলে উপজেলার দৌলতপুর ইউনিয়নের ধনপুর গ্রামের দবির মিয়া ও ইলিয়াস আলীর লোকজনের মধ্যে এঘটনা ঘটে। আহতরা হলেন-ইলিয়াস আলী পক্ষের ইলিয়াস আলী, ইছহাক আলী, আবদুল কাদির, আবদুল মতলিব, আবদুল আহাদ, সাজ্জাদ মিয়া, খালিক মিয়া, আল-আমিন, ছালেতুন নেছা, দবির মিয়ার পক্ষের শাহাব উদ্দিন, সাগর আলী, রিপন আলী।

বাকি আহতদের নাম জানাযায়নি। এরই মধ্যে গুরুতর আহত ইলিয়াস মিয়া ও ইছহাক মিয়াকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে অন্য আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহন করেছেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন ধন মিয়া বলেন, খবর পেয়ে আমি স্থানীয় লোকজনকে নিয়ে ঘটনাস্থলে ছুটে যাই। বিষয়টি আপোষ-মিমাংসার চেষ্ঠা চলছে বলে তিনি জানান।

জানাগেছে, উপজেলার ধনপুর গ্রামের দবির মিয়া ও ইলিয়াস মিয়া লোকজনের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গতকাল শনিবার বিকেলে উভয় পক্ষের লোকজনের মধ্যে প্রথমে কথাকাটাকাটি হয়। এরই এক পর্যায়ে লাঠি-সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় পাল্টা-পাল্টি ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এতে উভয় পক্ষের নারীসহ অনন্ত ১৫জন আহত হয়েছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত স্থানীয়রা বিষয়টি আপোষ-মিমাংসার চেষ্ঠা চলছে বলে স্থানীয়রা জানান।
এব্যাপারে দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী বলেন, আমি উপজেলা সদরের অবস্থান করছি। বিষয়টি শুনেছি। তবে এলাকায় গিয়ে খোঁজ নিয়ে বিষয়টি দেখব।

সংঘর্ষের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন