ঢাকা, সোমবার , ২০ জানুয়ারী ২০২০, ০৬ মাঘ ১৪২৬, ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

শারীরিকভাবে আমি আগের যে কোনও সময়ের চেয়ে সুস্থ, নেত্রী চাইলে দায়িত্ব পালনে অনীহা নেই: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ৩:৫১ পিএম | আপডেট : ৩:৫৮ পিএম, ৯ ডিসেম্বর, ২০১৯

‘সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় দায়িত্ব গ্রহণে আমি ইন্টারেস্টেড নই, একথা তো আমি বলিনি। সভাপতি ছাড়া যে কোনও পদেই পরিবর্তন আসতে পারে। আমাদের দলের নেতৃত্ব পাওয়ার জন্য অসুস্থ কোনও প্রতিযোগিতা নেই। দলের সভাপতি যাকে যে দায়িত্ব দেন, তিনি সেই দায়িত্বেই সন্তুষ্ট থাকেন ও তা পালন করেন। তা সবাই মেনে নেন। নেত্রী চাইলে আবারও দলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনে আমার অনীহা নেই। আমি শারীরিকভাবে আগের যে কোনও সময়ের চেয়ে অনেক সুস্থ অনুভব করছি। এই পদে নেত্রী যদি নতুন কাউকে আনতে চান, তাতেও আমার আপত্তি নাই।’

আজ সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে আয়োজিত ব্রিফিংয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের আসন্ন কাউন্সিল নিয়ে ওবায়দুল কাদের বলেন, দলের সভাপতি পদে পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই। নেত্রী তো বারবার বিদায় নিতে চেয়েছেন। তিনি যেতে চাইলেও তাকে যেতে দেয়া যায় না।

এদিকে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে ব্যর্থ মন্ত্রীদের সম্পর্কে সেতুমন্ত্রী বলেন, মন্ত্রিসভায় যারা ভালো করবে না তাদের দায়িত্বে পরিবর্তন আনা হবে। এছাড়া যারা নিজ নিজ কাজে ব্যর্থ হয়েছেন তাদেরও সরিয়ে দেয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
** মজলুম জনতা ** ৯ ডিসেম্বর, ২০১৯, ৪:১৯ পিএম says : 0
যে যা ই বলুক,আপনার একটা বড় দকল গেছে।আল্লাহই আপনাকে বাঁচিয়ে রেখেছেন।এবার শুধু পদ পদবীই নয় "রাজনীতি থেকে অবসর নিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করুন।দেখবেন দেশ ও জাতী আপনাকে শ্রোদ্ধাভরে স্বরন করবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন