শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে নববধূ ধর্ষণের অভিযোগে দুই যুবক গ্রেফতার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ৭:২২ পিএম

যশোরের চৌগাছায় এক নববধূ (১৮) ধর্ষণের অভিযোগে শহিদ আলী (৩২) ও আব্দুল করিম (৩৫) নামে দুই যুবককে গ্রেফতার করেছে চৌগাছা থানা পুলিশ। এ ঘটনায় ধর্ষিতা নিজেই বাদী হয়ে চৌগাছা থানায় ধর্ষণ মামলা করেছেন। গত সোমবার দিবাগত রাতে ধর্ষণের ঘটনা ঘটলেও বুধবার দুপুরের পর ধর্ষক ও তার সহযোগিকে পুলিশ আটকের পর বিষয়টি জানাজানি হয়।

ধর্ষিতার লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, চৌগাছা বাজারের বাসিন্দা ওই মেয়েটির একমাস আগে বিয়ে হয় উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের একটি গ্রামে। বিয়ের পর থেকেই স্বামী ও শ্বাশুড়ি মেয়েটিকে নির্যাতন করতে থাকে। নির্যাতনের এক পর্যায়ে গত সোমবার রাত আটটার দিকে মেয়েটি স্বামীর বাড়ি থেকে পালিয়ে বিলের (ধানক্ষেত) মধ্য দিয়ে চৌগাছা-মহেশপুর সড়কের হাজরাখানা মোড়ে শহিদ আলীর চায়ের দোকানের পাশে গিয়ে দাড়ায়। তখন চায়ের দোকানি শহিদ আলী ফুসলিয়ে দোকানের পাশে মেহগনি বাগানে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের পর দোকানের পাশে থাকা আব্দুল করিমের বাড়িতে রাখে। সেখানেও রাতে করিম তার শ্লীলতাহানি করে। পরে মঙ্গলবার সকালে পিতার বাড়িতে ফিরে পিতা-মাকে বিস্তারিত জানানোর পর থানায় মামলা করে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার আসামীদের বুধবার দুপুরে আটক করে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। একই সাথে ধর্ষিতা নববধূকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন