ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম | আপডেট : ২:৩২ এএম, ১৬ ডিসেম্বর, ২০১৯

মিজানুর রহমান আজহারী


দেশের অন্যান্য স্থানের ন্যায় চাঁদপুরে মাওলানা মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা করেছে চাঁদপুর জেলা প্রশাসন। গত ১৪ ডিসেম্বর মাহফিল কমিটিকে এ সংক্রান্ত একটি চিঠি দিয়ে মাহফিল বন্ধ রাখতে নির্দেশনা দেয়া হয়েছে বলে জানান, রেলওয়ে দারুল উলুম ইসলামিয়া মাদরাসা ও মাহফিল এন্তেজামিয়া কমিটির সভাপতি মুহাম্মদ হোসেন গাজী।
সোস্যাল মিডিয়া ও ইউটিউবের জনপ্রিয় বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারীকে নিয়ে জেলায় গত মাস জুড়ে আলোচনায় ছিলো ১৫ ডিসেম্বর রোববার চাঁদপুর রেলওয়ে দারুল উলুম ইসলামিয়া মাদরাসায় তিনি আসছেন। তবে ডিসেম্বর মাসেই দেশের কয়েকটি স্থানে সুন্নী আন্দোলনের আলেমদের আবেদনের প্রেক্ষিতে তার মাহফিল বন্ধ করার অনুরোধ জানানো হলে বিভিন্ন জেলায় তার মাহফিল বন্ধ রাখা হয়।
মিজানুর রহমান আজহারীর মাহফিল প্রসঙ্গে চাঁদপুর সদর মডেল থানার ওসি জানান, রেলওয়ে দারুল উলুম মাদরাসার মাহফিলে জেলা প্রশাসনের পক্ষ থেকে অনুমতি না থাকায় পুলিশ প্রশাসনও অনুমতি দেয়নি।
মাহফিল পরিচালনা কমিটির সভাপতি সাবেক পৌর কমিশনার হোসেন গাজী চাঁদপুর জানান, আমরা প্রথম দিকে প্রশাসনের অনুমতি নিয়ে মাহফিল প্রচারণা শুরু করেছি। কিন্তু আইনশৃঙ্খলা অবনতির শঙ্কার কথা জানিয়ে পুলিশের পক্ষ থেকে গত ১৪ ডিসেম্বর বিকেলে জেলা প্রশাসনের পক্ষ থেকে চিঠি দিয়ে আমাদেরকে মাহফিলের অনুমতি নেই বলে জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ফিরদাউস ১৯ অক্টোবর, ২০২০, ৯:১৭ এএম says : 0
আল্লাহ তায়ালা এই ফিতনা থেকে আমাদের সবাইকে হেফাজত করুন ।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন