শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফাঁড়ির ইনচার্জসহ ১৪ পুলিশ প্রত্যাহার

গাজীপুরে পুলিশ পোশাকে ডাকাতি

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

গাজীপুর জেলার কালিগঞ্জ থানার উলুখোলা বাজারে পুলিশের পোশাক পরে ডাকাতির ঘটনায় ফাড়ির ইনচার্জ রুপম চন্দ্র সরকারসহ ১৪ পুলিশকে প্রত্যাহার করা হয়েছে। পুলিশ ফাড়ির ২শ’ গজের ব্যবধানে ৫টি জুয়েলাড়ি দোকানে এ দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটে।
প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন উলুখোলা পুলিশ ফাঁড়ির এসআই রূপন চন্দ্র সরকার নিজেই। তিনি জানান, তাদের প্রত্যাহার করে এ ফাঁড়িতে নতুন টিম দেয়া হচ্ছে। তবে কে হচ্ছেন ফাঁড়ির নতুন ইনচার্জ সে ব্যাপারে তিনি কিছু বলতে পারেননি।
তিনি আরও জানান, প্রত্যাহার পুলিশের মধ্যে একজন এসআই, দুইজন এএসআই, একজন হাবিলদার ও ১০জন কনস্টেবল। কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, পুলিশ প্রত্যাহারের ব্যাপারে অফিসিয়ালভাবে এখনও কিছু জানি না।
অনেকের মুখে মুখে শুনছি। আর ডাকাতির ঘটনার রূপশ্রী জুয়েলার্সের সত্ত¡াধিকারী দীপঙ্কর চন্দ্র দাস বাদি হয়ে অজ্ঞাত ১৫/১৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এ মামলার তদন্ত করছেন ইন্সপেক্টর (তদন্ত) সোহেল রানা।
জানা যায়, গত সোমবার দিবাগত রাত ১২ থেকে ৩টার মধ্যে উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা পুলিশ ফাঁড়ির মাত্র ২শ’ গজ দ‚রত্বে বাজার এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।
এ সময় পুলিশ পরিচয়ে ৫টি স্বর্ণের দোকানসহ ৭ দোকানে ডাকাতি করে আনুমানিক ৫৫ ভরি স্বর্ণালঙ্কার, ৩৪০ ভরি রূপা ও নগদ ২ লাখ ৪৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় ডাকাত দল।
ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি, গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম ও পংকজ দত্ত, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক, ইন্সপেক্টর (তদন্ত) সোহেল রানা ও ইন্সপেক্টর (অপারেশন) মুজাহিদুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন