সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

সার্বভৌমত্ব বিরোধী ষড়যন্ত্র রুখে দাঁড়াতে হবে -মুফতী সৈয়দ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, লাল সবুজের পতাকায় শকুনের দৃষ্টি পড়ছে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব চরম হুমকির মুখে। ভারতের মন্ত্রীর বক্তব্য এবং বাংলাদেশের কতিপয় নেতানেত্রী ও মন্ত্রীর বক্তব্যে কোন ফারাক নেই। সবমিলে দেশ গভীর সঙ্কটে নিপতিত। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিরোধী যে কোন ষড়যন্ত্র রুখে দাঁড়াতে হবে।

গতকাল বুধবার সকালে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলন কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে হওয়ার কথা থাকলেও পুলিশ সেখানে সম্মেলন করতে দেয়নি।

সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মুহাম্মদ আলআমীন সিদ্দিকীর সভাপতিত্বে এবং ইমরান হুসাইন নূরের পরিচালনায় অনুষ্ঠিত নগর দক্ষিণ সম্মেলনে মুহাম্মদ ইমরান হুসাইন নূরকে সভাপতি এবং সুলতান মাহমুদকে সাধারণ সম্পাদক করে ঢাকা মহানগর দক্ষিণের ২০২০ সেশনের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। মুফতী ফয়জুল করীম বলেন, ভারতীয় আগ্রাসন ধেয়ে আসছে আমাদের দিকে। মুসলিম বিরোধী আইন পাশের পর বাংলাদেশের জন্য নতুন সঙ্কট সৃষ্টি হয়েছে। এর ফলে দেশ কঠিন সমস্যার সম্মুখীন হতে পারে। তিনি দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব যেন বিপন্ন হতে না পারে সে জন্য দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন