শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অসহায়দের পাশে দাঁড়াতে কর্মীদের নির্দেশ যুবলীগ চেয়ারম্যানের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

সুবিধাবঞ্চিত, দুস্থ ও অসহায় মানুষের পাশে যুবলীগ কর্মীদের দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। তিনি বলেছেন, যুবলীগ প্রতিষ্ঠিত হয়েছিল একটা স্বপ্ন নিয়ে। আর সেটা হল বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন। এটা বাস্তবায়ন ও মানুষের দুঃখ-দুর্দশা দূর করতে যুবলীগের জন্ম।

গতকাল রাজধানীর মান্ডাস্থ হায়দার আলী উচ্চ বিদ্যালয় মাঠে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। যুবলীগ গঠনের পেছনে পিতা শেখ মণির ভূমিকার কথা স্মরণ করে তিনি বলেন, ১৯৭২ সালের ১১ই নভেম্বর যুবলীগ গঠন করেছেন আমার বাবা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনি। আমি যুবলীগের চেয়ারম্যানের দায়িত্ব নিয়ে আপনাদের কাছে এসেছি যুবলীগকে পুনরায় সংগঠিত করার জন্য।
শেখ পরশ বলেন, যুবলীগের সেই পুরনো গৌরব ফিরিয়ে আনার জন্য আমি এসেছি। যুবলীগকে সংগঠিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই। যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন যুবলীগ সাবেক প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট বেলাল হোসাইন, আনোয়ারুল ইসলাম, সাবেক যুগ্ম-সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, সুব্রত পাল, মঞ্জুর আলম শাহীন, অ্যাড. মামুনুর রশীদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মুহা. বদিউল আলমসহ আরও অনেকে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন