শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বাবা-মায়ের পাশে এমপি ডা. ইউনুসকে দাফন

গাইবান্ধা ও সাদুল্যাপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য ডা. মো. ইউনুস আলী সরকার তাঁর বাবা-মার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন। পূর্ব নির্ধারিত সিডিউলের পরিবর্তে গত রোববার বিকালে সর্বশেষ জানাজা শেষে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ভাতগ্রাম গ্রামের পারিবারিক কবরাস্থানে তাঁকে দাফন করা হয়। দীর্ঘদিন অসুস্থ্য থেকে গত শুক্রবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয় হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৬ বছর। তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছিলেন। এছাড়া মৃত্যুর আগ পর্যন্ত তিনি সাদুল্যাপুর উপজেলা আ.লীগের ১৬ বছর সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি বিএমএর যুগ্ন সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদের দায়িত্ব পালন করেন।
সাদুল্যাপুর ওসি মাসুদ রানা জানান, অস্টেলিয়া থেকে মরহুমের বড় ছেলে ড. ফয়সাল ইউনুস দেশে ফেরার পর গত রোববার সকালে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দ্বিতীয় জানাজা নামাজ শেষে বাদ আছর সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রাম স্কুল এন্ড কলেজ মাঠে তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
জানাজায় সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষের সঙ্গে জেলা প্রশাসক মো. আব্দুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামসহ স্থানীয় প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা এবং আ.লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন ও দাফনের আগে মরহুমের মরদেহে পুস্পস্তবক অর্পন করেন। জানাজা নামাজে ইমামতি করেন মাওলানা নুরুল আলম কাশেমী। দাফন শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা জাবের হোসাইন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন