ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ১২:১৯ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ শাহাদাত হোসেন স্বপন (৩৯) নামক এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, নিহত স্বপন আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৩টি মামলা রয়েছে। ঘটনায় ৬ পুলিশ সদস্য আহত হয়েছে। রোববার দিবাগত রাত ৩ টার দিকে ছোটধলী গ্রামের বেড়িবাঁধের ওপর এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত শাহাদাত হোসেন কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের বামনী বাজার এলাকার বেলায়েত হোসেনের ছেলে। আহত পুলিশ সদস্যরা হলো, এসআই আনোয়ার, কনেস্টবল শরিফ, আলাউদ্দিন, খোরশেদ, আরিফ ও ডিবি কনেস্টবল আব্দুল মালেক।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যায় কোম্পানীগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার শাহাদাত হোসেনকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর সে স্বীকার করে তার সহযোগিরা ছোটধলী এলাকায় তার জন্য অপেক্ষা করছে সে গেলে তাকে নিয়ে ডাকাতি করবে। এমন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের সহযোগিতায় শাহাদাতকে সাথে নিয়ে ছোটধলী এলাকার বেড়িবাঁধের ওপর যৌথ অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহাদাতের সহযোগিরা পুলিশ লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে উভয় পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এ সময় শাহাদাত গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কোম্পানীগঞ্জ থানা ওসি আরিফুর রহমান জানান, ডাকাত দল এলোপাতাড়ি গুলি ছুঁড়লে পুলিশ আত্মরক্ষার্থে ২৩ রাউন্ড শর্টগান ও পিস্তলের গুলি ছোঁড়ে। নোয়াখালীর কবিরহাট, কোম্পানীগঞ্জ, সেনবাগসহ বিভিন্ন জেলায় ডাকাতির ঘটনার নেতৃত্বে ছিলো নিহত ডাকাত সর্দার শাহাদাত। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৯ রাউন্ড কার্তুজ, ২টি কিরিছ, ২টি ছোরা, ১টি শাবল, ১টি রড ও ১টি লোহারপাত উদ্ধার করা হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন