রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মাঠ থেকেই দেশের পথে মালান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলে ফর্মের তুঙ্গে ছিলেন ডেভিড মালান। ‘ছিলেন’ কথাটা ব্যবহার করার কারণ, গতকালই দেশে ফিরে গেছেন এই ইংলিশ টপ অর্ডার ব্যাটসম্যানকে। আর ফিরে আসার সম্ভাবনা কম বলে নিশ্চিত করেছেন কুমিল্লা ওয়ারিয়র্সের পরামর্শক মিনহাজুল আবেদিন নান্নু।
এখন অব্দি ৮ ম্যাচে অংশ নিয়ে মালান ব্যাট করেছেন ৮ ইনিংসে। যেখানে ঈর্ষণীয় ৬২.৮৩ গড়ে রান করেছেন ৩৭৭। চলতি টুর্নামেন্টের দুই সেঞ্চুরির একটি এসেছে মালানের ব্যাট থেকে। এছাড়া ফিফটিও করেছেন দুইটি। এখন অব্দি টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। দ্বিতীয় স্থানে থাকা তামিম ইকবালের রানের সঙ্গে মালানের রানের পার্থক্য ৮৪।
দাসুন শানাকা শ্রীলঙ্কায় ফেরার পর ডেভিড মালানকে পালন করতে হয়েছে অধিনায়কত্বের দায়িত্ব। গতকালও অধিনায়কোচিত এক ইনিংস খেলে জিতিয়েছেন দলকে, হয়েছেন ম্যাচসেরা। ৫১ বলে ৫ চার ও ৪ ছয়ে ৭৪ রান করা ডেভিড মালান অবশ্য ম্যাচসেরার পুরস্কার গ্রহণ করতে পারেননি। তার পক্ষে পুরস্কার গ্রহণ করেছেন সৌম্য সরকার। শেষ ওভারের ৫ম বলে রান আউট হওয়া মালানকে সাজঘরে ফিরেই দৌড়াতে হয়েছে বিমানবন্দরে। ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও থাকতে পারেননি।
কুমিল্লা ওয়ারিয়র্সের পক্ষে মিনহাজুল আবেদিন নান্নু নিশ্চিত করেছেন দ্রুত বিমানবন্দরে যেতে হয়েছে তাকে। স্ত্রী অসুস্থ বিধায় আগেভাগে দেশে ফিরতে হচ্ছে তাকে। নান্নু এও নিশ্চিত করেছেন মালানের আবার ফিরে এসে বিপিএলে খেলার সম্ভাবনা শুন্যের কোঠায়। আবারো তাই নতুন করে অধিনায়ক খুঁজতে হচ্ছে কুমিল্লা ওয়ারিয়র্সকে। খুঁজতে হচ্ছে মালানের বিকল্পও। এর আগে দাসুন শানাকা ও ভানুকা রাজাপাকশে শ্রীলঙ্কায় ফিরে যাবার পর উপুল থারাঙ্গা, স্টিয়ান ভ্যান জিল ও ডেভিড ওয়াইজকে দলে যুক্ত করেছিল দলটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন