বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশ পরিচয়ে ছিনতাই

আটক তিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

চট্টগ্রামের সীতাকুণ্ড কুমিরা এলাকায় পুলিশ পরিচয়ে এক ফল ব্যবসায়ীকে পিটিয়ে মারাত্বমক ভাবে আহত করে নগদ ৩৭,৫০০ টাকা ছিনিয়ে নিয়েছে একটি চাঁদাবাজ ও ছিনতাইকরী চক্র। এ ঘটনায় তিন ছিনতাইকারীকে আটক করেছে সীতাকুণ্ড থানা পুলিশ।
গতকাল মঙ্গলবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। আটককৃত ছিনতাইকারীরা হল জেবল হোসেন (৩০) মোশারফ হোসেন (৩০) ও আকাশ(প্রকাশ সুমন) (৩২)। আটককৃতদের বাড়ি বাড়বকুণ্ড ও উপজেলার মুরাদপুর ইউনিয়নের গুপ্তাখালী এলাকায়।
ছিনতাইয়ের শিকার আহত ফল ব্যবসায়ী জানে আলম বাদি হয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
জানা যায়, গত ১০ডিসেম্বর সন্ধা ৭টার দিকে বড় কুমিরা বাজারের ফল ব্যবসায়ী বৃদ্ধ মো. জানে আলম অন্যান্য দিনের মত তার দোকানে বিভিন্ন রকম ফল বিক্রি করছিল। এসময় মোশারফ ও তার সাথে থাকা একটি ছিনতাইকারী চক্র নিজেদের সীতাকুণ্ড মডেল থানার পুলিশ পরিচয় দিয়ে জানে আলমের বিরুদ্ধে ওয়ারেন্ট আছে বলে তাকে জোরপূর্বক একটি সিএনজি অটোটেক্সিতে তুলে নেয়। তারপর কিছুদূর গিয়ে তাকে মাথায় এলোপাতাড়ী রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে রাস্তায় ফেলে দেয়। এসময় তার সাথে থাকা ৩৭,৫০০ টাকা ছিনিয়ে নিয়ে পুলিশ পরিচয়ের এসব ছিনতাই চক্র।
এ বিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ হোসেন মোল্লা বলেন, ছিনতাইকারী চক্রটি নিজেদের সীতাকুণ্ড থানার পুলিশ পরিচয় দিয়ে এক ফল ব্যবসায়ীর কাছ থেকে ৩৭,৫০০ টাকা ছিনিয়ে নেয়। ফল ব্যবসায়ী বাদি হয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা দায়ের করলে তিন ছিনতাইকারীকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন