শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

২৫ লাখ ফ্রিজ বিক্রির টার্গেট ওয়ালটনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ফ্রিজ বাজারে গত বছর ওয়ালটন গ্রæপ নিয়েছিল ‘১৯-এ ২০’ টার্গেট। অর্থাৎ ২০১৯ সালে ২০ লাখ ফ্রিজ বিক্রির চ্যালেঞ্জ নিয়েছিল এ প্রতিষ্ঠানের দুই ব্র্যান্ড ওয়ালটন ও মার্সেল। সেই লক্ষ্যমাত্রার বিপরীতে বিক্রি হয়েছে ২০ লাখ ৩০ হাজার ইউনিট ফ্রিজ। এরই ধারাবাহিকতায় এ বছর ২৫ লাখ ফ্রিজ বিক্রির টার্গেট নিয়েছে প্রতিষ্ঠানটি। যা আগের বছরের চেয়ে প্রায় ২৩ শতাংশ বেশি।

ফ্রিজ বিক্রয়ের এ সাফল্য উদযাপন উপলক্ষ্যে সম্প্রতি রাজধানীতে ওয়ালটনের করপোরেট অফিসে দিনব্যাপী ‘মেগা অ্যাচিভমেন্ট সেলিব্রেশন ও বেস্ট ব্র্যার্ন্ডিং অ্যাওয়ার্ড’ শীর্ষক এক প্রোগ্রামের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে ২০২০ সালে ফ্রিজ বিক্রির লক্ষ্য ঘোষণা করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) এস এম আশরাফুল আলম। তিনি নতুন এই টার্গেটের নাম দেন ‘২০-এ ২৫’।

অনুষ্ঠানে ফ্রিজ বিক্রিতে বিশেষ অবদানের মাধ্যমে ‘১৯-শে ২০’ সফল করায় ওয়ালটন ও মার্সেলের ৪২ জন কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে। উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এস এম নুরুল আলম রেজভী, ভাইস-চেয়ারম্যান এস এম শামছুল আলম, পরিচালক এস এম মাহবুবুল আলম, মঞ্জুরুল আলম অভি, রাইসা সিগমা হিমা, মাহবুব আলম মৃদুল এবং রিফা তাসনিয়া স্বর্ণা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন